শিরোনাম :
উখিয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমের নিরাপদ ব্যবহারে হেলপ কক্সবাজারের সচেতনতা ক্যাম্পেইন চকরিয়ায় যাত্রীবেশে বাসে ডাকাতির ঘটনায় ৬ জন গ্রেফতার উখিয়ায় অবৈধ করাতকল উচ্ছেদ, বিপুল পরিমাণ কাঠ জব্দ কক্সবাজার কারাগারে কয়েদির আত্মহত্যা মছ্লেহ উদ্দিন চৌধুরীর মৃত্যুতে টিএমসি বালিকা উচ্চ বিদ্যালয়ের শোক পেকুয়ার যুবক আফ্রিকায় ডাকাতের গুলিতে নিহত টেকনাফে ৬টি সোনার বার ও মিয়ানমারের ৯৫০ কিয়াট মুদ্রা উদ্ধার চকরিয়ার ডুলাহাজারায় পাহাড় কেটে মাটি লুট : দুই ডাম্পার জব্দ টেকনাফ-সেন্টমাটিন নৌপথ বাংলা চ্যানেল পাড়ি দিবে ৪৩ সাঁতারু পেকুয়ায় থানার ৫’শ মিটারের মধ্যে দুর্ধর্ষ ডাকাতি : অস্ত্রের মুখে জিম্মি করে টাকা লুট
বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৫:৪০ পূর্বাহ্ন

পাহাড়ে সেনাবাহিনীর অভিযানে ৩ রাইফেল ও দুই পিস্তলসহ গুলি উদ্ধার

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ১৮, ২০১৮ ১০:৩০ অপরাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ১৮, ২০১৮ ১০:৩৩ অপরাহ্ণ

কক্সবাজার পোস্ট ডটকম ::
রাঙামাটিতে গুলিসহ আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছে সেনাবাহিনী। গতকাল বুধবার ভোরে পরিচালিত এক বিশেষ অভিযানে রাঙামাটি সদরের বালুখালী ইউনিয়নের কাইন্দ্যা এলাকা থেকে এসব অস্ত্র ও গোলা উদ্ধার করা হয়। উদ্ধার করা অস্ত্রের মধ্যে রয়েছে ২টি ৭.৬২ মি.মি. এসএমজি, ১টি এ্যাসল্ট রাইফেল, ২টি পিস্তল, ১৬ রাউন্ড এমোনিশন, ২টি এসএমজির ম্যাগজিন, ১টি এ্যাসল্ট রাইফেলের ম্যাগজিন, ২টি পিস্তলের ম্যাগজিন ও ১টি সিলিং। তবে অভিযান টের পেয়ে সন্ত্রাসীরা পালিয়ে যাওয়ায় কাউকে গ্রেপ্তার করা যায়নি। বিকালে রাঙামাটি সেনা রিজিয়নের দায়িত্বশীল সূত্র এসব তথ্য নিশ্চিত করেছে।
সূত্র জানায়, পার্বত্য চট্টগ্রামের আঞ্চলিক দলের সশস্ত্র শাখার একটি গ্রুপ বিভিন্ন এলাকায় সন্ত্রাসী কার্যকলাপসহ নানা ধরনের নাশকতার উদ্দেশ্যে বিপুল অস্ত্রের মজুদ করছে– এমন নিশ্চিত তথ্যের ভিত্তিতে গতকাল বুধবার ভোর ৪টায় ওই এলাকায় সন্ত্রাসীদের গোপন আস্তানায় বিশেষ অভিযান পরিচালনা করে সেনাবাহিনী। কিন্তু অভিযান দলের উপস্থিতি টের পেয়ে গহীন পাহাড়ে পালিয়ে যেতে সক্ষম হয় সন্ত্রাসীরা। পরে আস্তানায় তল্লাশি চালিয়ে ওইসব অস্ত্র উদ্ধার করা হয়। উদ্ধার করা অস্ত্রগুলো পুলিশে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।
রাঙামাটি সেনা রিজিয়ন সূত্র জানায়, যে কোনো ধরনের সন্ত্রাসী কার্যকলাপ ও নাশকতা এড়াতে পার্বত্য এলাকায় সেনাবাহিনীর এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::