শিরোনাম :
দশ টাকায় অ্যাকাউন্ট খুলে নেওয়া যাবে সরকারি সহায়তা আমার গাওয়া গানগুলো বিকৃত না করে যত্নে রাখবেন ক্রীড়াঙ্গনেও স্মরণীয় হয়ে থাকবেন এন্ড্রু কিশোর পাকিস্তান থেকে ৮ বাংলাদেশিকে ফিরিয়ে আনা হচ্ছে পর্যটকশূণ্য কক্সবাজার সৈকতে ভেসে আসছে স্বর্ণ, খুঁজতে ভীড় করছে মানুষ কক্সবাজারে ১৫৯ নমুনা পরীক্ষায় ৩৭ জন করোনা পজিটিভ রাধিকাপুর থেকে মোংলা বন্দরে রেল সংযোগ হচ্ছে : নৌ প্রতিমন্ত্রী বান্দরবানে আওয়ামীলীগ কর্মী অপহরণের ৪ দিনের ব্যবধানে আবারো নিখোঁজ ১ ত্রিপুরা জেলায় স্বস্তির বৃষ্টি পেয়ে আমন ধানের বীজতলা তৈরিতে ব্যস্ত কৃষক লাদাখে উত্তেজনার মধ্যেই পাকিস্তানকে সশস্ত্র ড্রোন দিচ্ছে চীন
মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ০৩:০৩ পূর্বাহ্ন

পাসপোর্ট করতে এসে রিমান্ডে রোহিঙ্গা নারী

প্রতিবেদকের নাম::

প্রকাশ: নভেম্বর ২০, ২০১৯ ১২:৪১ অপরাহ্ণ | সম্পাদনা: নভেম্বর ২০, ২০১৯ ১২:৪১ অপরাহ্ণ

পাসপোর্ট করাতে এসে গ্রেফতার এক রোহিঙ্গা ও তার সহযোগীকে তিন দিন করে রিমান্ড দিয়েছেন আদালত।

বুধবার (২০ নভেম্বর) মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মেহনাজ রহমানের আদালত তাদের এ রিমান্ড মঞ্জুর করেন।

গ্রেফতার ওই রোহিঙ্গার নাম অহিদা (২৫)। তিনি মিয়ানমারের মংডু এলাকার ইসমাইল হোসেনের মেয়ে। তার সহযোগীর নাম মো. সিরাজুল ইসলাম (৫২)। তিনি বাকলিয়া চাক্তাই এলাকার হাজী আবুল হোসেনের ছেলে।

গ্রেফতার রোহিঙ্গা অহিদা মো. সিরাজুল ইসলামের সহযোগিতায় কাউন্সিলর ইসমাইল বালীর কাছ থেকে নাগরিকত্ব সনদ নিয়ে পাসপোর্ট করাতে এসেছিলেন।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সিনিয়র সহকারী কমিশনার (প্রসিকিউশন) কাজী শাহাবুদ্দীন আহমেদ বাংলানিউজকে বলেন, পাসপোর্ট করাতে এসে গ্রেফতার অহিদা ও তার সহযোগী সিরাজুল ইসলামকে তিন দিন করে রিমান্ড দিয়েছেন মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মেহনাজ রহমানের আদালত। পাঁচলাইশ থানা পুলিশ তাদের দশ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেছিল।

পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভুঁইয়া বাংলানিউজকে বলেন, বাকলিয়া চাক্তাই এলাকার মো. সিরাজুল ইসলামকে নিয়ে সঙ্গে নিয়ে পাসপোর্ট করাতে এসেছিলেন রোহিঙ্গা নাগরিক অহিদা। অহিদা পাসপোর্ট করানোর জন্য কাউন্সিলর ইসমাইল বালীর সই করা একটি নাগরিকত্ব সনদ ফাইলে জমা দিয়েছেন। সেগুলো আমরা তদন্ত করছি।

ওসি আবুল কাশেম ভুঁইয়া, অহিদা তার বাবার জাতীয় পরিচয়পত্র জমা দিয়েছেন পাসপোর্টের ফাইলে। তিনিও কীভাবে জাতীয় পরিচয়পত্র পেলেন তা আমরা তদন্ত করে দেখবো। তাদের সহযোগী সকলকে আইনের আওতায় আনা হবে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::