শিরোনাম ::
উখিয়ার রোহিঙ্গা হিন্দু ক্যাম্পের দুর্গোৎসবে অর্থ সহায়তা প্রদান করেছে কোস্ট ফাউন্ডেশন। উখিয়ায় জাতীয় কন্যা শিশু দিবস পালিত কোটবাজার সিএনজি মালিক-চালক সমিতির কর্মকর্তাদের দুর্নীতি ও উপজেলা সমবায় অফিসারের স্বেচ্ছাচারিতা বন্ধের দাবীতে মানববন্ধন উখিয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ!
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৫:৫৪ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

পার্কে ঘুরতে আসা শিক্ষার্থীদের বাড়ি পাঠালো ম্যাজিস্ট্রেট

ডেস্ক নিউজ
আপডেট: মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারি, ২০২২

বিশ্ব ভালবাসা দিবসে বগুড়ার বিভিন্ন পার্কে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়েছে। এ সময় সেখানে ঘুরতে আসা স্কুল ও কলেজের শিক্ষার্থীদের সতর্ক করে বাড়িতে পাঠিয়ে দেন আদালত।

সোমবার দুপুরে শহরের ওয়ান্ডারল্যান্ড পার্ক এবং পৌর অ্যাডওয়ার্ড পার্কে এই আদালত পরিচালনা করা হয়। অভিযান পরিচালনা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট গাজী মূয়ীদুর রহমান।

অভিযানকালে করোনাকালীন স্বাস্থ্যবিধি না মানায় চার তরুণ-তরুণীকে ৪শ টাকা অর্থদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালত। এছাড়া ওই দুই পার্কে স্কুল-কলেজ পড়ুয়া শিক্ষার্থীরা যারা ঘোরাফেরা করছিলো তাদের সতর্ক করে বাসায় পাঠিয়ে দেন আদালত। এদের মধ্যে কম বয়সী শিক্ষার্থীদের অভিভাবককে ফোনে বিষয়টি জানিয়ে তাদের বাসায় পাঠিয়ে দেয়া হয়।

এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট গাজী মূয়ীদুর রহমান জানান, করোনা স্বাস্থ্যবিধি প্রতিপালনে নিয়মিত শহরের বিভিন্ন রেস্তোরা ও পার্কে অভিযান পরিচালনা করেন তারা। ভালোবাসা দিবসে এমন অভিযান চালাতে গিয়ে ওই দুই পার্কে বেশ কিছু শিক্ষার্থীকে অবস্থান করতে দেখা যায়। করোনার কারণে শিক্ষা প্রতিষ্ঠান যেখানে বন্ধ, সেখানে স্কুল-কলেজের শিক্ষার্থীরা ইউনিফর্ম পড়ে পার্কে ঘোরাঘুরি করছিলো। যে কারণে তাদের বাসায় চলে যেতে বলা হয়।
যমুনা টিভি অনলাইন


আরো খবর: