শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৮:৫৬ পূর্বাহ্ন

পাথর চাপা পড়ে রোহিঙ্গা নিহত

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ২৩, ২০১৮ ৭:৫১ অপরাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ২৩, ২০১৮ ৭:৫১ অপরাহ্ণ

লামার গজালিয়া ইউনিয়নের ডলুঝিরিতে অবৈধ পাথর উত্তোলনের সময় চাপা পড়ে এক রোহিঙ্গা শ্রমিক নিহত হয়েছে। নিহত মো. আজম (১৯) পিতা- মো. জাকারিয়া কক্সবাজারের উখিয়ার মধুছড়া রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পের বাসিন্দা। তার বাড়ি মিয়ানমারের বুচিডং এলাকার আইক্যবে।

সোমবার (২৪ এপ্রিল) বিকাল ৫টায় পাথর চাপা পড়লে তাকে চকরিয়ার ইউনিক হাসপাতালে নেয়া হয়। সেখানে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।

জানা গেছে, বিকেলে আজম গজালিয়ার ডলুঝিরির পাথর কোয়ারীতে বারুদ দিয়ে পাথর ব্লাস্ট করার সময় গুরুতর আহত হয়। ইউনিক হাসপাতালে নেয়ার পর তার মৃত্যু হলে পাথর কোয়ারীর মালিক ও দালাল হোসেন মাঝি লাশটি গোপন করতে মধুছড়া রোহিঙ্গা ক্যাম্পে না নিয়ে পুণরায় ফাইতং-লামা রোড দিয়ে দূর্গম ডলুঝিরিতে নিয়ে যাচ্ছিল। পথে ফাইতং পুলিশ ফাঁড়ির দায়িত্বরত উপ-পরিদর্শক মো. হানিফের সন্দেহ হলে তিনি লাশের বিষয়ে খোঁজ খবর নেন। তখন থলের বিড়াল বেড়িয়ে আসে।

ফাইতং পুলিশ ফাঁড়ির দায়িত্বরত উপ-পরিদর্শক মো. হানিফ বলেন, লাশটি বর্তমানে আমাদের হেফাজতে রয়েছে। দোষীদের আইনের আওতায় আনা হবে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::