শিরোনাম :
বাঁধ মেরামতে স্বস্তি পাচ্ছে কুতুবদিয়ার মানুষ কক্সবাজারে স্মার্ট ফোনের বাজার শুল্কফাঁকিতে আনা অবৈধ মোবাইলের দখলে কক্সবাজারে অর্ধশতাধিক সেবা প্রার্থীকে পুলিশ ক্লিয়ারেন্স সার্টিফিকেট বিতরণ করলেন পুলিশ সুপার রামু থানা পরিদর্শন ও মাস্ক বিতরণ করলেন জেলা পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান টেকনাফের শাহপরীর দ্বীপ প্রতিরক্ষা বেড়িবাঁধ পরিদর্শনে পানি সম্পদ সংসদীয় কমিটির সদস্য এমপি শাওন বিবিসি ১০০ নারীর তালিকায় রামুর মেয়ে রিমা সুলতানা রিমু কক্সবাজারে ৫ রেস্টুরেন্টেকে লক্ষাধিক টাকা জরিমানা কক্সবাজারে নারীর পেটে মিলল ৩ হাজার ইয়াবা : ডিএনসি‘র পৃথক অভিযানে আটক-৪ টেকনাফে ২০হাজার ইয়াবা উদ্ধার করল বিজিবি পেকুয়ায় ব্যক্তিগত অর্থায়নে কালভার্ট ও সড়ক সংস্কার
বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৩:০০ পূর্বাহ্ন

পাকিস্তানে যাত্রীবাহী বাসে আগুন, নিহত ১৩

প্রতিবেদকের নাম::

প্রকাশ: সেপ্টেম্বর ২৭, ২০২০ ৮:০১ অপরাহ্ণ | সম্পাদনা: সেপ্টেম্বর ২৭, ২০২০ ৮:০২ অপরাহ্ণ

[ad_1]

ইসলামাবাদ, ২৭ সেপ্টেম্বর- পাকিস্তানে একটি যাত্রীবাহী বাসে অগ্নিকাণ্ডের ঘটনায় কমপক্ষে ১৩ জনের মৃত্যু হয়েছে। শনিবারের এ দুর্ঘটনায় আহত হয়েছেন বেশ কয়েকজন।

পাকিস্তানের সংবাদমাধ্যম জানায়, বাসটি হায়দরাবাদ থেকে করাচি যাওয়ার পথে নুরিয়াবাদের কাছে দুর্ঘটনাটি ঘটে।

আরও পড়ুন: ভারতের সাবেক কেন্দ্রীয় মন্ত্রী যশোবন্ত সিং আর নেই

প্রাথমিক তদন্তের পর পুলিশ জানায়, বেশি গতি থাকার কারণে চালক বাসটির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। পরে বাসটি উল্টে যায়; কিন্তু তার আগেই বিস্ফোরণে বাসটিতে আগুন ধরে গিয়েছিল। বাসটি উল্টে যাওয়ার কারণে অনেকেই বেরিয়ে আসতে পারেননি। এতে ১৩ জনের মৃত্যু হয়।

এ ঘটনায় স্থানীয়দের তৎ‌পরতায় কয়েকজনকে জীবিত উদ্ধার করা সম্ভব হয়। যাঁদের উদ্ধার করা হয়েছে, তাঁদের মধ্যে পাঁচজনের অবস্থা গুরুতর। আহতদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা চলছে।

সূত্র : এনটিভি
এন এইচ, ২৭ সেপ্টেম্বর



[ad_2]

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::