শিরোনাম :
নুরুল হক, ইদ্রিস ও বেলায়েতের বিরুদ্ধে মামলা খারিজ, উচ্চ আদালতে যাচ্ছে ভুক্তভোগীরা ৬ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উখিয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমের নিরাপদ ব্যবহারে হেলপ কক্সবাজারের সচেতনতা ক্যাম্পেইন চকরিয়ায় যাত্রীবেশে বাসে ডাকাতির ঘটনায় ৬ জন গ্রেফতার উখিয়ায় অবৈধ করাতকল উচ্ছেদ, বিপুল পরিমাণ কাঠ জব্দ কক্সবাজার কারাগারে কয়েদির আত্মহত্যা মছ্লেহ উদ্দিন চৌধুরীর মৃত্যুতে টিএমসি বালিকা উচ্চ বিদ্যালয়ের শোক পেকুয়ার যুবক আফ্রিকায় ডাকাতের গুলিতে নিহত টেকনাফে ৬টি সোনার বার ও মিয়ানমারের ৯৫০ কিয়াট মুদ্রা উদ্ধার চকরিয়ার ডুলাহাজারায় পাহাড় কেটে মাটি লুট : দুই ডাম্পার জব্দ
শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০১:৫৭ পূর্বাহ্ন

পাকিস্তানে ধর্মীয় শিক্ষাপ্রতিষ্ঠানে বিস্ফোণে নিহত ৭, আহত ৭০

প্রতিবেদকের নাম::

প্রকাশ: অক্টোবর ২৭, ২০২০ ১:৩৩ পূর্বাহ্ণ | সম্পাদনা: অক্টোবর ২৭, ২০২০ ১:৩৩ পূর্বাহ্ণ

পাকিস্তানে ধর্মীয় শিক্ষাপ্রতিষ্ঠানে বিস্ফোণে নিহত ৭, আহত ৭০

[ad_1]

ইসলামাবাদ, ২৭ অক্টোবর- পাকিস্তানের উত্তর-পশ্চিমাঞ্চলের শহর পেশওয়ারে ধর্মীয় একটি শিক্ষাপ্রতিষ্ঠানে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় অন্তত ৭ জন নিহত এবং আরো ৭০ জন আহত হয়েছেন।

পুলিশ ও সরকারি কর্মকর্তাদের বরাত দিয়ে কাতারভিত্তিক সংবাদমাধ্যম আল-জাজিরার এক প্রতিবেদনে বলা হয়েছে, আহতদের মধ্যে অনেকেই শিশু।

আরও পড়ুন:  পাকিস্তানে দুই বোনকে অপহরণের পর ধর্ষণ

স্পিন জামাত মসজিদে বিস্ফোরণের ঘটনা ঘটেছে মঙ্গলবার স্থানীয় সময় সকাল সাড়ে ৮টায়। ওই মসজিদটি মুসলিম শিশুদের ধর্মীয় শিক্ষা দেওয়ার জন্য স্কুল হিসেবে ব্যবহার হতো।

নাম প্রকাশ না করার শর্তে স্থানীয় এক ব্যক্তি আল-জাজিরা প্রতিনিধিকে বলেন, এটা আত্মঘাতী হামলা নয়। সেখানে ব্যাগে করে বিস্ফোরক রাখা ছিল।

বিস্ফোরণের ঘটনায় মসজিদের নামাজের জায়গা ক্ষতিগ্রস্ত হয়েছে। হাসপাতালে মোট ৭২ জনকে চিকিৎসা দেওয়া হয়েছে। আহতদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা গুরুতর।

সূত্র : আল-জাজিরা

আর/০৮:১৪/২৭ অক্টোবর



[ad_2]

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::