শিরোনাম :
আলীকদমে শর্টবড়ি (চাঁদেরগাড়ী) মাইক্রো বাস মালিক সমবায় সমিতির নির্বাচন সম্পন্ন ঝিলংজা ইউনিয়ন যুবলীগের ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত উখিয়ার আবদুর রহিম ইয়াবা নিয়ে র‍্যাবের হাতে আটক নাইট কোচে ডাকাতি: গ্রেপ্তারকৃত বাস চালক সহ তিনজনকে ৭ দিনের রিমান্ড আবেদন মহেশখালী থেকে ছিনতাই হওয়া মটরসাইকেল উদ্ধার : গ্রেফতার-১ টেকনাফে ১০হাজার ইয়াবা বড়িসহ আটক-১ কক্সবাজার জেলা প্রশাসনের উদ্যোগে পরিবেশ, পর্যটন ও উন্নয়ন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত সেন্টমার্টিনে কোস্টগার্ডের অভিযানে ইয়াবা ও গাজাসহ আটক ২ উৎসবমুখর পরিবেশে উখিয়া প্রেসক্লাবের নির্বাচনের মনোনয়ন পত্র জমা স্বাস্থ্যবিধি না মানলে প্রয়োজনে কারাদন্ড দেয়া হবে-জেলা প্রশাসক
সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৭:৫৯ পূর্বাহ্ন

পাকিস্তানের গুলিতে ৩ ভারতীয় সেনা নিহত

প্রতিবেদকের নাম::

প্রকাশ: অক্টোবর ৩, ২০২০ ২:৪৫ পূর্বাহ্ণ | সম্পাদনা: অক্টোবর ৩, ২০২০ ২:৪৫ পূর্বাহ্ণ

[ad_1]

কাশ্মীর, ৩ অক্টোবর- আবারো তুমুল উত্তেজনা শুরু হয়েছে জম্মু-কাশ্মীরের ভারত-পাক সীমান্তে । যুদ্ধবিরতি লঙ্ঘন করে ভারতের সেনাদের লক্ষ্য করে মুহুর্মুহু কামানের গোলা বর্ষণ করে চলেছে পাকিস্তান।এই ঘটনায় তিন ভারতীয় সেনা নিহত হয়েছেন। আহত হয়েছেন পাঁচ ভারতীয় সেনা।

ভারতীয় সেনাবাহিনীর পক্ষ থেকে জানানো হয়েছে যে তারা পাকিস্তানের সেনাদের এই হামলার জবাব দিচ্ছে।

আরও পড়ুন:  হাথরস ধর্ষণ, দোষীদের ফাঁসি দেওয়া হোক: কেজরিওয়াল

জানা গেছে, বৃহস্পতিবার থেকে যুদ্ধবিরতি লঙ্ঘন করে সীমান্তে প্রবল গুলি ছুড়ছে পাকিস্তান। ভারতীয় সেনাদের পোস্ট লক্ষ্য করে মর্টার ছোড়া হচ্ছে বলেও অভিযোগ। তারই আঘাতে জম্মু কাশ্মীরের কুপওয়ারা জেলার নওগাম সেক্টরে দুইজন ভারতীয় সেনার মৃত্যু হয়। বৃহস্পতিবার সকালে এ ঘটনা ঘটে। অন্য দিকে, কাশ্মীরের পুঞ্চ সেক্টরেও একই ধরনের হামলার ঘটনায় এক সেনা নিহত হয়েছেন।

ভারতীয় সেনারা মনে করছেন, শীতের তুষারপাত শুরুর আগে ভারতে জঙ্গি অনুপ্রবেশ করাতে মরিয়া হয়ে উঠেছে পাকিস্তান। সে কারণেই এমনভাবে গুলি চালাচ্ছেন পাকিস্তানের সেনারা।

জম্মু কাশ্মীরের পুলিশ কর্মকর্তা দিলবাগ সিং জানিয়েছেন সীমান্তে অনুপ্রবেশ কোনও ভাবেই করতে দেবে না ভারত।

সূত্র: ইত্তেফাক

আর/০৮:১৪/০৩ অক্টোবর



[ad_2]

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::