শিরোনাম :
রোহিঙ্গা মহিলারা প্রতিভা বিকাশের সুযোগ পাচ্ছে সড়ক-মহাসড়কে সকল ধরনের অবৈধ চাঁদাবাজী রুখতে হবে- শাহজাহান খাঁন এমপি টেকনাফ শাহপরীর দ্বীপ খেলার মাঠ অবৈধ দখল মুক্ত করল সহকারী কমিশনার কক্সবাজার জেলায় পাঁচ বছরে মানুষের আক্রমণে ২১টি হাতির মৃত্যূ কক্সবাজারে জলবায়ু উদ্বাস্তু ও বিমানবন্দর সম্প্রসারণে আরও একটি আশ্রয়ণ’ প্রকল্প : ভূমিহীন ৩,৮০৮ পরিবার পাবে ১১৯টি ভবন চকরিয়ায় মাতামুহুরী নদীর তীরে পলিথিন মোড়ানো শিশুর মরদেহ উদ্ধার ধরে নিয়ে যাওয়া ৯ বাংলাদেশী জেলেকে বিজিবি’র কাছে হস্তান্তর করল বিজিপি কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের ৩ সদস্য নিয়োগ সিরাজুল মোস্তফা কেন্দ্রে; জেলার ভারপ্রাপ্ত সভাপতি ফরিদ বাঁধ মেরামতে স্বস্তি পাচ্ছে কুতুবদিয়ার মানুষ
বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৯:৪২ পূর্বাহ্ন

পরিবারসহ করোনায় আক্রান্ত প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য

প্রতিবেদকের নাম::

প্রকাশ: অক্টোবর ১০, ২০২০ ১১:২৪ পূর্বাহ্ণ | সম্পাদনা: অক্টোবর ১০, ২০২০ ১১:২৪ পূর্বাহ্ণ

[ad_1]

ঢাকা, ১০ অক্টোবর- পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য, তার স্ত্রী এবং ছেলে করোনায় আক্রান্ত হয়েছেন।

এর মধ্যে স্বপন ভট্টাচার্য ও তার স্ত্রীকে ঢাকা সিএমএইচে (সম্মিলিত সামরিক হাসপাতাল) ভর্তি করা হয়েছে। প্রতিমন্ত্রীর স্ত্রীর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়েছে। তার একমাত্র ছেলে বর্তমানে বাসায় হোম কোরারেন্টাইনে চিকিৎসাধীন।

সমকালকে এসব তথ্য নিশ্চিত করেছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান।

প্রতিমন্ত্রী ও তার পরিবারবর্গের সুস্থতা কামনায় শনিবার রাতে দলীয় কার্যালয়ে যুবলীগের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান জানান, গত সপ্তাহে নমুনা পরীক্ষার রিপোর্টে প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য, তার স্ত্রী যশোর জেলা মহিলা পরিষদের সাধারণ সম্পাদক তন্দ্রা ভট্টাচার্য এবং তাদের একমাত্র ছেলে সুপ্রিয় ভট্টচার্য শুভর করোনা পজিটিভ আসে।

এদিকে প্রতিমন্ত্রী ও তার পরিবারের সদস্যদের সুস্থতা কামনায় শনিবার রাতে মনিরামপুরে দলীয় কার্যালয়ে যুবলীগের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

আরও পড়ুন:২০ অক্টোবর থেকে অনির্দিষ্টকালের ধর্মঘট ডাক

উপজেলা যুবলীগের আহবায়ক ভাইস চেয়ারম্যান উত্তম চক্রবর্তী বাচ্চুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেন, পৌর সভাপতি আমজাদ হোসেন, অ্যাডভোকেট বশির আহমেদ খান, পৌর যুবলীগের সভাপতি এসএম লুৎফর রহমান, সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রবি, রিপন হোসেন, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক ফজলুর রহমান প্রমুখ।

সূত্র: সমকাল

আর/০৮:১৪/১০ অক্টোবর



[ad_2]

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::