শিরোনাম :
৬ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উখিয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমের নিরাপদ ব্যবহারে হেলপ কক্সবাজারের সচেতনতা ক্যাম্পেইন চকরিয়ায় যাত্রীবেশে বাসে ডাকাতির ঘটনায় ৬ জন গ্রেফতার উখিয়ায় অবৈধ করাতকল উচ্ছেদ, বিপুল পরিমাণ কাঠ জব্দ কক্সবাজার কারাগারে কয়েদির আত্মহত্যা মছ্লেহ উদ্দিন চৌধুরীর মৃত্যুতে টিএমসি বালিকা উচ্চ বিদ্যালয়ের শোক পেকুয়ার যুবক আফ্রিকায় ডাকাতের গুলিতে নিহত টেকনাফে ৬টি সোনার বার ও মিয়ানমারের ৯৫০ কিয়াট মুদ্রা উদ্ধার চকরিয়ার ডুলাহাজারায় পাহাড় কেটে মাটি লুট : দুই ডাম্পার জব্দ টেকনাফ-সেন্টমাটিন নৌপথ বাংলা চ্যানেল পাড়ি দিবে ৪৩ সাঁতারু
বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৭:৫৮ অপরাহ্ন

পরপর বিজেপি কর্মী খুন কাশ্মীরে, তীব্র নিন্দা প্রধানমন্ত্রী মোদীর

প্রতিবেদকের নাম::

প্রকাশ: অক্টোবর ৩০, ২০২০ ২:২৫ পূর্বাহ্ণ | সম্পাদনা: অক্টোবর ৩০, ২০২০ ২:২৫ পূর্বাহ্ণ

[ad_1]

পরপর বিজেপি কর্মী খুন কাশ্মীরে, তীব্র নিন্দা প্রধানমন্ত্রী মোদীর

নয়াদিল্লী, ৩০ অক্টোবর – বিজেপির যে তিন কার্যকর্তাকে খুন করা হয়েছে, তাঁরা অত্যন্ত সম্ভাবনাময় ও সক্রিয় সদস্য ছিলেন। এই ঘটনার কোনও ব্যাখ্যা হয় না। অত্যন্ত নিন্দনীয় ঘটনা। এই ভাষাতেই জম্মু কাশ্মীরে বিজেপির তিন কর্মীকে খুনের ঘটনার নিন্দা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

এদিন তিনি ট্যুইটারে কড়া ভাষায় গোটা ঘটনার সমালোচনা করেন। বিজেপির যে তিন জন কর্মীকে গুলি করে খুন করা হয়, তার মধ্যে একজন যুব বিজেপির সাধারণ সম্পাদক ছিলেন। মৃত কর্মীদের পরিবারকে সমবেদনা জানিয়ে মোদী বলেন তাঁদের পাশে রয়েছেন তিনি। মৃতদের আত্মা শান্তি পাক।

অজ্ঞাতপরিচয় জঙ্গিরা বৃহস্পতিবার কাশ্মীরের তিন বিজেপি কর্মীকে গুলি করে খুন করে বলে অভিযোগ। জম্মু কাশ্মীরের কুলগাম জেলার কাজিগান্দ এলাকায় ঘটনাটি ঘটে। ইতিমধ্যেই স্বতঃপ্রণোদিত মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

আরও পড়ুন : ফরাসিদের ‘শাস্তি দেওয়ার অধিকার’ রয়েছে বলে মন্তব্য করেছেন মালয়েশিয়ার মাহাথির

জম্মু কাশ্মীর পুলিশ জানিয়েছে বৃহস্পতিবার রাত ৮.২০ নাগাদ খবর আসে ওয়াইকে পোরা গ্রামে জঙ্গি হামলা হয়েছে। সেখানে বিজেপি কর্মীদের ওপর গুলি চালিয়েছে জঙ্গিরা। ওই তিন বিজেপি কর্মীর নাম ফিদা হুসেন ইয়াট্টু, উমর রশিদ বেগ, উমর রামজান হাজম। এর মধ্যে ফিদা হুসেন বিজেপির জেলা যুব শাখার সাধারণ সম্পাদক। বাকি দুজন সক্রিয় বিজেপি কর্মী ছিলেন।

গুলিবিদ্ধ হওয়ার সঙ্গে সঙ্গে তাঁদের স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক তাঁদের মৃত বলে ঘোষণা করেন। শ্রীনগরের বিজেপি মুখপাত্র গোটা ঘটনার তীব্র নিন্দা করেছেন। সূত্রের খবর, আহত বিজেপি কর্মীদের যে গাড়ি করে হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছিল, জঙ্গিরা সেই গাড়ির ওপরেও গুলি চালায়। প্রথমে মারা যায় ফিদা হুসেন। বাকি দুই কর্মী পরে মারা যায়। গোটা এলাকা ঘিরে তল্লাশি চালানো হচ্ছে বলে পুলিশ সূত্রে খবর।

জম্মু কাশ্মীরের লেফটেন্যান্ট গভর্ণর মনোজ সিনহা গোটা ঘটনায় শোকপ্রকাশ করেছেন। মৃতদের পরিবারের পাশে থাকার আশ্বাস দিয়েছেন তিনি। এদিন মনোজ সিনহা বলেন এই ঘটনা কাপুরুষতার পরিচয়। উপত্যকায় হিংসা ছড়ানোর উদ্দ্যেশেই এই কাজ। অভিযুক্তদের উপযুক্ত শাস্তির ব্যবস্থা করা হবে। সরকারের পক্ষ থেকে সব রকম সাহায্যের আশ্বাস দিয়েছেন মনোজ সিনহা।

সুত্র : কলকাতা ২৪x৭
এন এ/ ৩০ অক্টোবর

[ad_2]

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::