শিরোনাম ::
উখিয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৮:১৯ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

পনোর্গ্রাফির মামলায় চমেকের ইন্টার্ন চিকিৎসক গ্রেপ্তার

প্রতিবেদকের নাম:
আপডেট: শনিবার, ২৬ মার্চ, ২০২২

পর্নোগ্রাফির মামলায় গ্রেপ্তার হলেন চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের ইন্টার্ন চিকিৎসক ডা. অর্নব পাল।
শুক্রবার (২৫ মার্চ) রাত সাড়ে ১২টার দিকে হাসপাতাল থেকে তাকে গ্রেপ্তার করে রাজধানীর খিলক্ষেত থানা পুলিশ। এসময় পাঁচলাইশ থানা পুলিশের একটি দলও উপস্থিত ছিলেন।

পুলিশ জানায়, ফেনী জেলার ফুলগাজী এলাকার ২৫ বছর বয়সী এক মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল অর্নব পালের। তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে অশ্লীল ছবি ও ভিডিও ধারণ করে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি প্রদান করেন অর্নব পাল। এ ঘটনায় তার বিরুদ্ধে দায়ের হওয়া পর্নোগ্রাফি মামলায় তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার হওয়া অর্নব পাল কুমিল্লা জেলার সদর দক্ষিণের মনোহরপুর দুধবাজার এলাকার শ্রী রুপ পালের ছেলে। তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদকও।

পুলিশ ও চমেক হাসপাতাল সূত্রে জানা যায়, খিলক্ষেত থানার এসআই রিপনের নেতৃত্বে একটি টিম ও পাঁচলাইশ থানার সেকেন্ড অফিসার মো. আজাদের নেতৃত্বে একটি টিম হাসপাতালের ২৫ নম্বর ওয়ার্ড থেকে গ্রেপ্তার করে অর্নবকে। কিন্তু তাতে হাসপাতাল কর্তৃপক্ষ থেকে প্রথমে বাঁধা দিলেও পরে হাসপাতালের ইমার্জেন্সি বিভাগের একটি কক্ষে বসে পুলিশের পক্ষ থেকে যাবতীয় কাগজপত্র উপস্থাপন করলে রাত সাড়ে ১২টার দিকে তাকে গ্রেপ্তার করে নিয়ে যায় পুলিশ। ওই সময়ে হাসপাতালের সহকারী পরিচালক (প্রশাসন) ডা. রাজিব পালিতসহ সংশ্লিস্টরা উপস্থিত ছিলেন।

জানতে চাইলে পাঁচলাইশ থানার সেকেন্ড অফিসার মো. আজাদ বলেন, ‘খিলক্ষেত থানা থেকে একটি টিম এসেছিল তাদের এক আসামিকে গ্রেপ্তার করতে। নিয়ম অনুযায়ী আমরা তাদের সহযোগিতা করেছি। কিন্তু এ বিষয়ে বিস্তারিত জানাতে তিনি অপরগতা প্রকাশ করেন।

খিলক্ষেত থানার এসআই রিপনের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘একটি মামলায় অর্নব পালকে গ্রেপ্তার করা হয়েছে। তবে এ বিষয়ে পরর্বীতে বিস্তারিত জানানো হবে। আমি এখন ব্যস্ত আছি।’

মামলা সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে অর্নব পালের সঙ্গে ওই মেয়ের পরিচয় ছিল। এ সুবাধে ওই মেয়েকে বিয়ের প্রলোভন দেখিয়ে তারসঙ্গে অন্তরঙ্গ মুহুর্তের ছবি ও ভিডিও ধারণ করে রাখে অর্নব। যা দিয়ে পরবর্তীতে ব্ল্যাকমেইল শুরু করে। কিন্তু এরমধ্যে ২০২১ সালের ১ অক্টোবর বিকেল ৪টায় খিলক্ষেত এলাকার স্থানে ডেকে নিয়ে এসব ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দেন অর্নব। এ ঘটনায় চলতি বছরের ১৭ ফেব্রুয়ারি ওই মেয়ে বাদি হয়ে রাজধানী খিলক্ষেত থানায় মামলা দায়ের করে। পরে পুলিশ প্রাথমিক অনুসন্ধান শেষে অর্নবের বিষয়ে প্রাথমিক প্রমাণ পাওয়ায় তাকে গ্রেপ্তার করতে ছুটে আসেন চট্টগ্রামে।


আরো খবর: