সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১০:২০ অপরাহ্ন

পদুয়া তেওয়ারীহাট বাজারে অবৈধ স্হাপনা উচ্ছেদ অভিযান

প্রতিবেদকের নাম::

প্রকাশ: জুন ৩, ২০১৮ ৪:২৬ পূর্বাহ্ণ | সম্পাদনা: জুন ৩, ২০১৮ ৪:২৬ পূর্বাহ্ণ

রায়হান সিকদার,লোহাগাড়াঃ
দক্ষিণ চট্টগ্রামের পদুয়া বাজার অন্যতম বাজার হিসেবে পরিচিত পদুয়া তেওয়ারীহাট। পদুয়া তেওয়ারীহাটের আরকান সড়কের দু`পাশে গড়ে উঠেছে অবৈধ ভাসমান দোকান। কিছু সিন্ডিকেট ব্যবসায়ীর মাধ্যমে এ ভাসমান দোকানগুলো পরিচালিত হচ্ছে বলে অনেক ব্যবসায়ীরা অভিযোগ করেছেন।পদুয়া বাজারের আরকান সড়কের দু`পাশে ভাসমান দোকান বসিয়ে সাধারণ জনসাধারণের চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি করায় এ অভিযান পরিচালনা করা হয়েছে। ৩জুন দুপুর সাড়ে ১২টা হতে পদুয়া তেওয়ারী হাটের আরকান সড়কের দু`পাশের অবৈধভাবে গড়ে উঠা ভাসমান দোকানগুলো উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়েছে।
এ অভিযানে নেতৃত্ব দেন সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জামান মোল্যা এবং লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ সাইফুল ইসলাম। এ সময় লোহাগাড়া থানার সেকেন্ড অফিসার এসআই আবদুল আউয়াল,থানার এসআই আতিকু্র রহমান, এসআই জাকির সিকদার, এসআই মুফিজুল ইসলাম,এসআই মুজিবুর রহমান,সার্জেন্ট মাহবুব আলম খাঁন,এএসআই মোহাম্মদ জামাল হোসেন ও সঙ্গীয় পুলিশ ফোর্স উপস্হিত ছিলেন।
এ ব্যাপারে সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জামান মোল্যা উক্ত প্রতিবেদককে বলেন,পদুয়া বাজারের আরকান সড়কের দু`পাশে অবৈধভাবে ফুটপাত দখল করে জনসাধারণের চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি করায় এ অভিযান পরিচালনা করা হয়েছে। কোন ভাবেই ফুটপাত দখল এবং যততত্র ভাবে গাড়ি পার্কিং করা যাবেনা।যদি কেউ এই আইন অমান্য করে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্হা নেওয়া হবে। এ অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::