শিরোনাম :
বাঁধ মেরামতে স্বস্তি পাচ্ছে কুতুবদিয়ার মানুষ কক্সবাজারে স্মার্ট ফোনের বাজার শুল্কফাঁকিতে আনা অবৈধ মোবাইলের দখলে কক্সবাজারে অর্ধশতাধিক সেবা প্রার্থীকে পুলিশ ক্লিয়ারেন্স সার্টিফিকেট বিতরণ করলেন পুলিশ সুপার রামু থানা পরিদর্শন ও মাস্ক বিতরণ করলেন জেলা পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান টেকনাফের শাহপরীর দ্বীপ প্রতিরক্ষা বেড়িবাঁধ পরিদর্শনে পানি সম্পদ সংসদীয় কমিটির সদস্য এমপি শাওন বিবিসি ১০০ নারীর তালিকায় রামুর মেয়ে রিমা সুলতানা রিমু কক্সবাজারে ৫ রেস্টুরেন্টেকে লক্ষাধিক টাকা জরিমানা কক্সবাজারে নারীর পেটে মিলল ৩ হাজার ইয়াবা : ডিএনসি‘র পৃথক অভিযানে আটক-৪ টেকনাফে ২০হাজার ইয়াবা উদ্ধার করল বিজিবি পেকুয়ায় ব্যক্তিগত অর্থায়নে কালভার্ট ও সড়ক সংস্কার
বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৩:০৯ পূর্বাহ্ন

নোয়াখালীতে ব্যবসায়ী অপহরণ, আটক ৪

প্রতিবেদকের নাম::

প্রকাশ: অক্টোবর ১১, ২০২০ ৬:১৫ পূর্বাহ্ণ | সম্পাদনা: অক্টোবর ১১, ২০২০ ৬:১৫ পূর্বাহ্ণ

[ad_1]

নোয়াখালী, ১১ অক্টোবর- নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় বসুরহাট পৌরসভায় দীঘি মার্কেট থেকে নজরুল ইসলাম সুজন (৪৫) নামে এক ব্যবসায়ীকে অপহরণের ঘটনা ঘটেছে। তিনি বসুরহাট পৌরসভার ৮নং ওয়ার্ডের বদর উদ্দিন ব্যাপারীবাড়ির মৃত মুক্তিযোদ্ধা আবদুস সোবহানের ছেলে। শনিবার বিকালে এ ঘটনায় ৪ জনকে আটক করেছে পুলিশ।

দীঘি মার্কেটের “ভাই ভাই সুতা ঘর অ্যান্ড মিফতাহুল ট্রেডার্স”-এর মালিক নজরুল ইসলাম সুজনকে শনিবার দুপুরে টাকা পাওয়ার অজুহাতে তার দোকান থেকে অপহরণ করে নিয়ে যায় অপহরণকারীরা।

অপহৃত সুজনের স্ত্রী মাহেরা আক্তার মাহিন বাদী হয়ে ৭ জনকে আসামি করে কোম্পানীগঞ্জ থানায় শনিবার রাতে অপহরণের ঘটনায় মামলা দায়ের করেছেন (মামলা নং-৮)।

আরও পড়ুন:‌ তিন আসামিকে নিয়ে নির্যাতনের ঘটনাস্থল পরিদর্শন করলো পিবিআই

এ ঘটনায় আটককৃতরা হল- বসুরহাট পৌরসভার ৮নং ওয়ার্ডের হামিদ আলী, হাজীবাড়ির নাসির আহম্মদের ছেলে কামাল উদ্দিন (৩৫), গিয়াস উদ্দিনের ছেলে আজিজুল হক ইমন (১৯), বেলাল হোসেনের ছেলে তরিকুল ইসলাম পিয়াস (২০) ও আবদুস সোবহানের ছেলে আবদুল্লাহ আল মামুন (২৫)। এজহারভুক্ত অপর তিন আসামি হল- জিহাদ (২০), নোবেল (২০) ও গিয়াস উদ্দিন (৪০)।

পুলিশ অপহরণকারী ৪ জনকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। ব্যবসায়ী সুজন অভিযোগে জানান, তাকে অপহরণকারীরা হাত-পা বেঁধে বেদম মারধর করে আটক করে রাখে। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে আমি প্রাণে রক্ষা পাই। পরে পুলিশ আমাকে উদ্ধার ও অপহরকারীদের ৪ জনকে আটক করে থানায় নিয়ে আসে।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আরিফুর রহমান জানান, অপহরণের ঘটনায় থানায় মামলা হয়েছে। এ ঘটনায় ২৪ ঘণ্টার মধ্যে অপহৃতকে উদ্ধার ও অপহরণকারীদের ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। অপরাপর আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

সূত্র : যুগান্তর
এন এইচ, ১১ অক্টোবর



[ad_2]

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::