শিরোনাম :
উখিয়া প্রেসক্লাবের নির্বাচন কমিশনের জরুরী সভা অনুষ্ঠিত চকরিয়ায় বন বিভাগের অভিযানে ৪০ অবৈধ স্থাপনা উচ্ছেদ, ২ একর জমি উদ্ধার ইয়াবা উদ্ধার: কক্সবাজারের ২জনসহ ৪ কারবারির ১০ বছরের কারাদণ্ড জাহাঙ্গীর মেচসহ দুই রেস্টুরেন্টকে গুনতে হলো জরিমানা কোটি টাকার ইয়াবা নিয়ে চকরিয়ার ১ নারীসহ বাঁশখালীতে ৫ জন গ্রেপ্তার টেকনাফে ৬০ হাজার ইয়াবা সহ রোহিঙ্গা আটক আকাশ সম স্বপ্ন নিয়ে কক্সবাজার শিশু হাসপাতালের উদ্যোগ নিয়েছি : জেলা প্রশাসক করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় কঠোর জেলা প্রশাসন রাজধানীর পাইকারি বাজারে কমেনি সবজির দাম উখিয়া-টেকনাফের সাবেক সংসদ সদস্য অধ্যাপক মোহাম্মদ আলী আর নেই
মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৬:৫৭ পূর্বাহ্ন

নেহার বিয়ের ছবি ভাইরাল

প্রতিবেদকের নাম::

প্রকাশ: অক্টোবর ২৬, ২০২০ ১১:১৫ অপরাহ্ণ | সম্পাদনা: অক্টোবর ২৬, ২০২০ ১১:১৫ অপরাহ্ণ

[ad_1]

মুম্বাই, ২৭ অক্টোবর- গুঞ্জন সত্যি করে, গত ২৪ অক্টোবর দীর্ঘদিনের বন্ধু রোহনপ্রীত সিংয়ের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন বলিউডের তারকা কণ্ঠশিল্পী নেহা কক্কর। সোমবার সেই বিয়ের আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছেন নেহা। নিজের ইনস্টাগ্রামে দুই ধাপে আপলোড করেছেন বিয়ের ছবি।

সেই ছবির ক্যাপশনে নিজেকে রোহনপ্রীতের নববধূ হিসেবে ঘোষণা দিয়েছেন নেহা। সেসব ছবি এরই মধ্যে ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে। এই প্রতিবেদন তৈরির সময় ইনস্টাগ্রামে এক ঘণ্টা আগে দুই ধাপে আপলোড করা নেহার বিয়ের ছবি পছন্দ করেছেন প্রায় ২০ লাখ ব্যবহারকারী।

আরও পড়ুন: এ গানটায় তাদের কপিরাইট দাবি করা ঠিক হয়নি: শাওন

জানা গেছে, বিয়েতে রোহানকে শেরওয়ানিতে দেখা গেছে আর নেহা পরেছিলেন দুপাট্টা। এ ছাড়া পাঞ্জাবে তাদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান হওয়ার কথাও রয়েছে। নেহার স্বামী রোহনপ্রীত সিং নেহা কক্করের দীর্ঘদিনের বন্ধু, যিনি ‘মুঝসে শাদি কারোগি’ রিয়েলিটি শোর মাধ্যমে জনপ্রিয়তা পেয়েছিলেন।

এদিকে, ‘নেহু দ্য বিয়া’ শিরোনামে ২১ অক্টোবর নতুন গান মুক্তি পেয়েছে নেহা কক্করের, যে গানের কথা ও সুর করেছেন নেহা নিজেই। এই গানে দেখা গেছে নেহা-রোহনপ্রীতকে।

এন এইচ, ২৭ অক্টোবর



[ad_2]

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::