শিরোনাম ::
উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না উখিয়ায় প্রশাসনের অভিযানে ৩টি ড্রেজার মেশিন ও ২টি বন্দুকসহ অস্ত্র উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে আবারো খুন মুক্তি কক্সবাজার-এর উদ্যোগে ব্যবসায়ী ও উপকারভোগীদের সমন্বয় সভা অনুষ্ঠিত পালস-এর উদ্যোগে “বর্ণবাদ-শান্তি ও সম্প্রীতির অন্তরায়” বিষয়ক বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৯:০৭ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

নিয়ন্ত্রণহীন গাড়ির সংঘর্ষে রক্তাক্ত ৩, মুহূর্তেই বন্ধ লামা—চকরিয়া সড়ক

প্রতিবেদকের নাম:
আপডেট: শনিবার, ৫ ফেব্রুয়ারি, ২০২২

লামায় নিয়ন্ত্রণহীন দুই গাড়ির মুখোমুখি সংঘর্ষে ৩ জন গুরুতর আহত হওয়ার ঘটনা ঘটেছে। এ সময় লামা-চকরিয়া সড়কের গাড়ি চলাচল বন্ধ হয়ে যায়। পরে গাড়ি দুটি সরিয়ে নিলে যান চলাচল স্বাভাবিক হয়।

শনিবার (৫ ফেব্রুয়ারি) বিকেল ৫টায় লামা-চকরিয়া সড়কের কুমারী সবুজ গেইট এলাকায় থ্রি এক্সেল ট্রাক ও ডাম্পার গাড়ির মধ্যে এই সংঘর্ষের দুর্ঘটনা ঘটে।

এদিকে আহতদের উদ্ধারের পর সেনাবাহিনীর গাড়িতে করে চকরিয়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে আহতদের কারো পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যেক্ষদর্শী গ্রাম পুলিশ আলী আকবর জানান, থ্রি এক্সেল বড় ট্রাকটি লামা থেকে চকরিয়া এবং ডাম্পার গাড়িটি চকরিয়া থেকে লামায় যাচ্ছিল। পথে কুমারী সবুজ গেইট এলাকায় গাড়ি দুটি নিয়ন্ত্রণ হারালে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ডাম্পার গাড়ির চালক, হেলপার ও এক শ্রমিক গুরুতর আহত হযb। পরে আহতদের উদ্ধার করে সেনাবাহিনীর একটি গাড়িতে করে চকরিয়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

লামার কুমারী পুলিশ ক্যাম্পের আইসি মো. ফোরকান আলী দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে আলোকিত চট্টগ্রামকে বলেন, আহতদের উদ্ধার শেষে চকরিয়া হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি সরিয়ে লামা-চকরিয়া সড়কের গাড়ি চলাচল স্বাভাবিক করা হয়েছে।


আরো খবর: