শিরোনাম :
উখিয়া প্রেসক্লাবের নির্বাচন কমিশনের জরুরী সভা অনুষ্ঠিত চকরিয়ায় বন বিভাগের অভিযানে ৪০ অবৈধ স্থাপনা উচ্ছেদ, ২ একর জমি উদ্ধার ইয়াবা উদ্ধার: কক্সবাজারের ২জনসহ ৪ কারবারির ১০ বছরের কারাদণ্ড জাহাঙ্গীর মেচসহ দুই রেস্টুরেন্টকে গুনতে হলো জরিমানা কোটি টাকার ইয়াবা নিয়ে চকরিয়ার ১ নারীসহ বাঁশখালীতে ৫ জন গ্রেপ্তার টেকনাফে ৬০ হাজার ইয়াবা সহ রোহিঙ্গা আটক আকাশ সম স্বপ্ন নিয়ে কক্সবাজার শিশু হাসপাতালের উদ্যোগ নিয়েছি : জেলা প্রশাসক করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় কঠোর জেলা প্রশাসন রাজধানীর পাইকারি বাজারে কমেনি সবজির দাম উখিয়া-টেকনাফের সাবেক সংসদ সদস্য অধ্যাপক মোহাম্মদ আলী আর নেই
মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৬:৩৯ পূর্বাহ্ন

‘নির্বাচনী ফান্ডের জন্যই দাম বেড়েছে আলু-পিঁয়াজের’, শাসকদলকে তোপ দিলীপের

প্রতিবেদকের নাম::

প্রকাশ: অক্টোবর ৩০, ২০২০ ৪:২৪ পূর্বাহ্ণ | সম্পাদনা: অক্টোবর ৩০, ২০২০ ৪:২৪ পূর্বাহ্ণ

‘নির্বাচনী ফান্ডের জন্যই দাম বেড়েছে আলু-পিঁয়াজের’, শাসকদলকে তোপ দিলীপের

[ad_1]

কলকাতা, ৩০ অক্টোবর – এবার সবজির দাম বৃদ্ধির জন্য মমতা সরকারকে তোপ দাগলেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। নির্বাচনী (Election) ফান্ডের জন্যই আলু-পিঁয়াজের দাম বাড়ছে বলে মন্তব্য করলেন তিনি। মুখ খুললেন শোভন বৈশাখী প্রসঙ্গেও।

অন্যান্যদিনের মতোই শুক্রবার প্রাতঃভ্রমণে ইকো পার্কে গিয়েছিলেন দিলীপ ঘোষ (Dilip Ghosh)। সেখান থেকেই আলু-পিঁয়াজের মূল্যবৃদ্ধি নিয়ে কথা বলেন তিনি। কেন দাম বাড়ছে? সাংবাদিকদের এপ্রশ্নের জবাবে বিজেপি সাংসদ বলেন, “এই সময় এমনিতেই শাক-সবজি, ফলের দাম বাড়ে৷ বাজার নিয়ন্ত্রণে রাখার দায়িত্ব সরকারের। কিন্তু এখনও আমরা সেরকম কিছুই দেখছি না। আলু ও পিঁয়াজের দাম বেড়েছে। নির্বাচনী ফান্ড তৈরি করার জন্য এগুলি করা হচ্ছে৷ সরকারের সতর্ক হওয়া উচিত। মানুষ এমনিতেই কষ্টের মধ্যে আছেন করোনার কারণে৷ এতে মানুষের ক্ষোভ আরও বাড়বে।”

আরও পড়ুন : ‘সোনার বাংলা’ গড়তে বিজেপি প্রতিশ্রুতিবদ্ধ: রাজ্য সভাপতি দিলীপ ঘোষ

পিঁয়াজের দর বৃদ্ধি হলেও আলুর দাম বাড়ার কোনও কারণ নেই বলেও এদিন মন্তব্য করেন দিলীপ ঘোষ। বলেন, “পিঁয়াজ নাসিক থেকে আসে৷ তাই পিঁয়াজের দাম বাড়ার একটা কারণ আছে। হতে পারে ফসল কম হয়েছে, নষ্ট হয়েছে৷ কিন্তু আলুর দাম বাড়ার কোনও কারণ নেই। আলু তো তারকেশ্বর থেকে আসে। পশ্চিমবঙ্গে আলু চাষও হয়।” এদিন শোভন-বৈশাখী প্রশ্ন করা হলে সাংসদ বলেন, “শোভন ও বৈশাখি দু’জনেই সচেতন মানুষ৷ ওঁরা কখন কী করতে হবে জেনেই রাজনীতিতে এসেছেন৷ ওঁরা যখন রাজি হবেন, যে কাজ করতে চাইবেন, সেই কাজ দেওয়া হবে৷”

সুত্র : সংবাদ প্রতিদিন
এন এ/ ৩০ অক্টোবর



[ad_2]

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::