শিরোনাম :
রোহিঙ্গা মহিলারা প্রতিভা বিকাশের সুযোগ পাচ্ছে সড়ক-মহাসড়কে সকল ধরনের অবৈধ চাঁদাবাজী রুখতে হবে- শাহজাহান খাঁন এমপি টেকনাফ শাহপরীর দ্বীপ খেলার মাঠ অবৈধ দখল মুক্ত করল সহকারী কমিশনার কক্সবাজার জেলায় পাঁচ বছরে মানুষের আক্রমণে ২১টি হাতির মৃত্যূ কক্সবাজারে জলবায়ু উদ্বাস্তু ও বিমানবন্দর সম্প্রসারণে আরও একটি আশ্রয়ণ’ প্রকল্প : ভূমিহীন ৩,৮০৮ পরিবার পাবে ১১৯টি ভবন চকরিয়ায় মাতামুহুরী নদীর তীরে পলিথিন মোড়ানো শিশুর মরদেহ উদ্ধার ধরে নিয়ে যাওয়া ৯ বাংলাদেশী জেলেকে বিজিবি’র কাছে হস্তান্তর করল বিজিপি কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের ৩ সদস্য নিয়োগ সিরাজুল মোস্তফা কেন্দ্রে; জেলার ভারপ্রাপ্ত সভাপতি ফরিদ বাঁধ মেরামতে স্বস্তি পাচ্ছে কুতুবদিয়ার মানুষ
বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১০:৩৮ পূর্বাহ্ন

নিজের প্রশাসনের সমালোচনায় কিম জং উন

প্রতিবেদকের নাম::

প্রকাশ: অক্টোবর ২, ২০২০ ৫:৩৬ পূর্বাহ্ণ | সম্পাদনা: অক্টোবর ২, ২০২০ ৫:৩৭ পূর্বাহ্ণ

[ad_1]

পিয়ং ইয়াং, ০২ অক্টোবর- উত্তর কোরিয়ার শীর্ষনেতা কিম জং উন বন্যায় ক্ষতিগ্রস্ত গ্রামগুলো পরিদর্শন করেছেন। এসময় বন্যায় ক্ষতিগ্রস্ত বাড়িগুলোর পুনর্নির্মাণ কর্মকাণ্ডে নিজের প্রশাসনের সমালোচনা করেছেন তিনি। শুক্রবার উত্তর কোরিয়ার সরকারি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

জানা গেছে, দেশের দক্ষিণ-পূর্বাঞ্চলীয় গ্রাম কিমহোয়া জেলা পরিদর্শনকালে বন্যা পরবর্তী সংস্কার কার্যক্রমের গতি দেখে সন্তোষ প্রকাশ করেছেন কিম জং উন।

উন এ সময় বলেছেন, প্রাকৃতিক বিপর্যয়ের কারণে ‘নজিরবিহীন কঠিন সময় যাবে চলতি বছর।’

আরও পড়ুন: করোনায় আক্রান্ত ট্রাম্পকে তীর্যক মন্তব্য করেছে চীন

কিম জং উন অবশ্য বন্যায় ক্ষতিগ্রস্ত বাড়িগুলোর নকশার সমালোচনা করেছেন। তিনি এগুলো ‘একঘেয়ে’ উল্লেখ করে আফসোস করেছেন। নিজের প্রশাসনের এ ধরনের সমালোচনা অবশ্য উনের জন্য বিরল।

সফরকালে উনের সঙ্গে ছিলেন তার বোন কিম ইও জং। এই সুবাদে দুই মাস পর উনের বোন প্রকাশ্যে এলেন। কিম ইওকে উত্তর কোরিয়ার দ্বিতীয় শীর্ষ ক্ষমতাশালী বলে মনে করা হয়।

সূত্র : রাইজিংবিডি
এন এইচ, ০২ অক্টোবর



[ad_2]

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::