সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০১:০৫ অপরাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

নায়িকা হিসেবে অভিষেকে দীঘির দুই ছবি

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মার্চ ২, ২০২১ ৪:৪৩ পূর্বাহ্ণ | সম্পাদনা: মার্চ ২, ২০২১ ৬:৪০ পূর্বাহ্ণ

নায়িকা হিসেবে অভিষেকে দীঘির দুই ছবি

নিজস্ব প্রতিবেদক: ‘চাচ্চু’ সিনেমা খ্যাত সেই ছোট্ট দীঘি এবার নায়িকা হিসেবে অভিষেক হতে যাচ্ছেন। আর এই অভিষেকেই তিনি নিয়ে আসছেন দুটি সিনেমা।


সিনেমা দুটি মুক্তি পাবে আগামী ১২ মার্চ। ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ ও ‘তুমি আছো তুমি নেই’ শিরোনামে ছবি দুটিতে তিনি মূল অভিনেত্রী হিসেবে অভিনয় করেছেন। বিষয়টি নিশ্চিত করেছেন দীঘি নিজেই।



শিশুশিল্পী হিসেবে বড় পর্দায় বেশ জনপ্রিয় ছিলেন দীঘি। পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারও। এবার দেখার পালা নায়িকা হিসেবে তিনি কতটা ভক্তদের মন জয় করতে পারেন।


সেলিম খান পরিচালিত শাপলা মিডিয়ার ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ সিনেমা দিয়েই নায়িকার খাতায় নাম লেখান দীঘি। এতে তার বিপরীতে আছেন আরেক তরুণ নায়ক শান্ত খান। ছবিটি বঙ্গবন্ধুর তারুণ্যের কিছু গল্প নিয়ে নির্মাণ করা হয়েছে।



‘তুমি আছো তুমি নেই’ নির্মাণ করেছেন দেলোয়ার জাহান ঝন্টু। এতে দীঘির নায়ক হিসেবে আছেন আসিফ ইমরোজ। জানা গেছে, ছবিটির গল্প রোমান্টিক ও বিরহে গাঁথা।


সান নিউজ/এসএস

Copyright © Sunnews24x7

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::