শিরোনাম :
নুরুল হক, ইদ্রিস ও বেলায়েতের বিরুদ্ধে মামলা খারিজ, উচ্চ আদালতে যাচ্ছে ভুক্তভোগীরা ৬ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উখিয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমের নিরাপদ ব্যবহারে হেলপ কক্সবাজারের সচেতনতা ক্যাম্পেইন চকরিয়ায় যাত্রীবেশে বাসে ডাকাতির ঘটনায় ৬ জন গ্রেফতার উখিয়ায় অবৈধ করাতকল উচ্ছেদ, বিপুল পরিমাণ কাঠ জব্দ কক্সবাজার কারাগারে কয়েদির আত্মহত্যা মছ্লেহ উদ্দিন চৌধুরীর মৃত্যুতে টিএমসি বালিকা উচ্চ বিদ্যালয়ের শোক পেকুয়ার যুবক আফ্রিকায় ডাকাতের গুলিতে নিহত টেকনাফে ৬টি সোনার বার ও মিয়ানমারের ৯৫০ কিয়াট মুদ্রা উদ্ধার চকরিয়ার ডুলাহাজারায় পাহাড় কেটে মাটি লুট : দুই ডাম্পার জব্দ
শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০২:৪৩ পূর্বাহ্ন

নাশকতা মামলায় গৌরনদী বিএন‌পির ২৭ নেতাকর্মী জেলে

প্রতিবেদকের নাম::

প্রকাশ: অক্টোবর ১২, ২০২০ ১২:৪৬ অপরাহ্ণ | সম্পাদনা: অক্টোবর ১২, ২০২০ ১২:৪৬ অপরাহ্ণ

নাশকতা মামলায় গৌরনদী বিএন‌পির ২৭ নেতাকর্মী জেলে

[ad_1]

ব‌রিশাল, ১৩ অক্টোবর- নাশকতা মামলায় বরিশালের গৌরনদী উপজেলার ২৭ বিএনপি নেতাকর্মীকে জেলহাজতে পাঠিয়েছে আদালত। সোমবার বরিশালের বিশেষ ট্রাইবুনাল-১ এর বিচারক মো. রফিকুল ইসলাম তাদের জেলে পাঠানোর নির্দেশ দেন।

আদালত সুত্র জানিয়েছে, মামলার আসামী বিএনপির নেতা-কর্মিরা আদালতে হাজির হয়নি। সোমবার ধার্য দিনে হাজির হয়ে জামিনের প্রার্থনা করেন। কিন্তু আবেদনে দীর্ঘদিন আদালতে হাজির না হওয়ার কোনো কারণ উল্লেখ করেননি। তাই আদালত তাদের জামিন না মঞ্জুর করে জেলে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

জেলে যাওয়া নেতাকর্মীরা হলেন-আবু ফকির, পান্নু সরদার, জাহাঙ্গীর মৃধা, রুহুল মিয়া, বিপ্লব মিয়া, আনিচ হাওলাদার, শাহাজাহান হাওলাদার, ইসকান্দার ফকির, দেলোয়ার সরদার, সুমন মৃধা, মালেক সরদার, গিয়াসউদ্দিন সিকদার, মাকসুদ মৃধা, হেমায়েত হাওলাদার, দেলোয়ার সরদার, বাসার প্যাদা, দেলোয়ার সরদার (৩), বশির মুন্সী, জামাল প্যাদা, রিপন হাওলাদার, হারুন হাওলাদার, এনায়েত হাওলাদার, সুমন মুন্সী, মিন্টু মৃধা, বাচ্চু প্যাদা, সান্টু সিকদার ও আব্বাস প্যাদা।

আরও পড়ুন: চাঞ্চল্যকর রিফাত হত্যা মামলায় শিশুদের রায় নির্ধারণ হতে পারে বুধবার

মামলা সূত্রে জানা গেছে, ২০১৮ সালে জাতীয় নির্বাচনের প্রাক্কালে উপজেলার শরিকল ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ে কর্মীসভা অনুষ্ঠিত হয়। ২ নভেম্বর রাত ১১টার দিকে সভা শেষ করে বাড়ি ফিরছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মেজবাউদ্দিন আকন। পথিমধ্যে রাস্তা কেটে ও বোমা বিস্ফোরণ করে বিএনপি নেতাকর্মীরা।

এ ঘটনায় ৩ নভেম্বর গৌরনদী থানায় তিনি বাদি হয়ে ৫০ জন নামধারী ও অজ্ঞাত আরো অনেককে আসামি করে একটি মামলা দায়ের করে। চলতি বছরের ৩ জানুয়ারি ৫৩ জনকে অভিযুক্ত করে চার্জশিট দেয় গৌরনদী থানার এসআই আবুল বাসার। এ মামলা থেকে আগেই ১১ জন জামিনে রয়েছে।

সূত্র : কালের কণ্ঠ
এম এন / ১৩ অক্টোবর



[ad_2]

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::