শিরোনাম :
টেকনাফে পুলিশের অভিযানে মাদক মামলার সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার চকরিয়ায় বসতঘরে মিলল ভূয়া পাসপোর্ট, এনআইডি ও সীলমোহর, আটক-১ জেলে পরিবারে চলছে নিরব দুর্ভিক্ষ কুতুবদিয়া থানার নতুন ওসি হিসেবে যোগদান করলেন ওমর হায়দার কক্সবাজারে বৃহস্পতিবার ৫৯ জনের করোনা শনাক্ত কক্সবাজারে রোহিঙ্গাদের পাসপোর্ট দেয়ায় ৩ পুলিশ পরিদর্শকসহ ১৭ জনের নামে মামলা সৌদিতে কারগাড়ির চাপায় চকরিয়ার যুবক নিহত, বাড়িতে শোকের মাতম চকরিয়ায় যাত্রীবেশী দুর্বৃত্তদের ছুরিকাঘাতে টমটম চালক খুন জেলা আওয়ামী লীগের সঙ্গে ভুল বুঝাবুঝির অবশান, শেষে চকরিয়ায় এমপি জাফর ও লিটুকে গণসংবর্ধনা চকরিয়ায় বনের উপর নির্ভশীল ভিসিএফ সদস্যদের মধ্যে ক্ষুদ্র মূলধনের ২২ লক্ষ টাকা অনুদান বিতরণ
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৬:৩৯ অপরাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

নাফনদী হতে রোহিঙ্গা জেলের রক্তাক্ত লাশ উদ্ধার

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ৬, ২০১৮ ৯:১৬ পূর্বাহ্ণ | সম্পাদনা: মে ৬, ২০১৮ ৯:১৬ পূর্বাহ্ণ

হুমায়ুন রশিদ, টেকনাফ ::
টেকনাফে নাফনদী হতে এক রোহিঙ্গা জেলের রক্তাক্ত ও আঘাত সম্বলিত ভাসমান মৃত দেহ উদ্ধার করা হয়েছে।
জানা যায়,৬মে বাদে জোহর টেকনাফের হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির আইসি বিবেক দাশ স্থানীয় লোকজন থেকে খবর পেয়ে নয়াবাজার সংলগ্ন নাফনদীর কিনারা হতে এক রোহিঙ্গা নাগরিকের আঘাত সম্বলিত রক্তাক্ত মৃত দেহ উদ্ধার করে নিয়ে যায়। সে কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের বি-ব্লকে-৪ এর বাসিন্দা ওমর আলীর পুত্র হোসেন আহমদ (৩০) বলে জানা গেছে। পুলিশ লাশ উদ্ধার করে পোস্ট মর্টেমের জন্য মর্গে প্রেরণ করেছে।
এই ব্যাপারে টেকনাফ মডেল থানার অফিসার্স ইনর্চাজ রনজিত কুমার বড়ুয়া বলেন,নাফনদী হতে উদ্ধার করা লাশের গায়ে আঘাতের চিহ্ন রয়েছে। পোস্ট মর্টেম রিপোর্ট এলে প্রকৃত ঘটনা জানা যাবে।
এদিকে স্থানীয় বিশ^স্থ সুত্রে জানা গেছে, গত ৪ মে ঐ রোহিঙ্গা ক্যাম্পের ইলিয়াছ, আব্দুল আমিন, জানু, আসাদুজ্জামান ও হোছন আহমদ উক্ত স্থানে মাছ শিকারে যায়। সেখানে একদল কাঁকড়া শিকারী ও মাছ শিকারীদের মধ্যে তুচ্ছ বিষয় নিয়ে কথা কাটাকাটির জেরধরে সংঘর্ষের সুত্রপাত হয়। বিষয়টি হোছনের পরিবারকে জানানো হলে পরদিন খুঁজতে এসে না পেয়ে ফিরে যায়। অবশেষে নাফনদীর কিনারে তার ভাসমান লাশ পাওয়া গেল।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::

সর্বশেষ