শিরোনাম ::
সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৪:৩২ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

নাফনদীতে কাঠ বোঝাই ট্রলারে আইস পাচার

প্রতিবেদকের নাম:
আপডেট: বৃহস্পতিবার, ১০ মার্চ, ২০২২

কক্সবাজারের টেকনাফের নাফ নদীতে মিয়ানমার থেকে কাঠ বোঝাই ট্রলার থেকে ১ কেজি ৫৯ গ্রাম ক্রিস্টার মেথ আইস উদ্ধার করেছে বিজিবি।

এসময় মিয়ানমারের ৬ নাগরিককে আটক করা হয়েছে। জব্দ করা হয়েছে গর্জন কাঠ বোঝাই ট্রলারটিও।

বিষয়টি নিশ্চিত করেছেন টেকনাফের ২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার।

তিনি জানান, বুধবার রাতে বিজিবির একটি টহল দল নাফনদী মোহনায় একটি সন্দেহভাজন ট্রলারকে দেখে চ্যালেঞ্জ করে এবং থামার সংকেত দেয়।

বিজিবির সংকেত পেয়ে ট্রলারটি গতি না থামিয়ে আরও বাড়িয়ে দেয়। এসময় স্পীড বোট নিয়ে ধাওয়া করে ট্রলারটি ঘেরাও করে আটক করতে সক্ষম হয়।

এসময় ট্রলারের পাটাতনের ভেতরে লুকায়িত অবস্থায় আইস উদ্ধার করা হয়। আটকরা হলেন, মিয়ানমারের আকিয়াব জেলার ফকতু আইরাই গ্রামের মৃত মুজিবুল্লাহর ছেলে মো. ইলিয়াস (৫৫), একই এলাকার করিম উদ্দিনের মোঃ করিম (২০), মোঃ আনুর ছেলে মোঃ ইমাম হোসেন (২৭), মো. আবুল কালামের ছেলে মোঃ শাহ আলম (৩০), মৃত জাকারিয়ার ছেলে মোঃ ফোরকান ও একই গ্রামের আব্দুল করিমের ছেলে মোঃ আব্দুল হাফেজ (৪০)।

তিনি জানান, জব্দ করা কাঠ ও ট্রলারটি আইন অনুযায়ী টেকনাফ শুল্ক ‍গুদামে জমা দেওয়া হয়েছে এবং আটক ৬ জনকে টেকনাফ থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।


আরো খবর: