শিরোনাম :
নাইট কোচে ডাকাতি: গ্রেপ্তারকৃত বাস চালক সহ তিনজনকে ৭ দিনের রিমান্ড আবেদন মহেশখালী থেকে ছিনতাই হওয়া মটরসাইকেল উদ্ধার : গ্রেফতার-১ টেকনাফে ১০হাজার ইয়াবা বড়িসহ আটক-১ কক্সবাজার জেলা প্রশাসনের উদ্যোগে পরিবেশ, পর্যটন ও উন্নয়ন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত সেন্টমার্টিনে কোস্টগার্ডের অভিযানে ইয়াবা ও গাজাসহ আটক ২ উৎসবমুখর পরিবেশে উখিয়া প্রেসক্লাবের নির্বাচনের মনোনয়ন পত্র জমা স্বাস্থ্যবিধি না মানলে প্রয়োজনে কারাদন্ড দেয়া হবে-জেলা প্রশাসক চকরিয়ায় অবৈধ বসতি গুঁড়িয়ে দিয়ে এক একর সংরক্ষিত বনভূমি উদ্ধার কক্সবাজার সদরের ইসলামাবাদে কারের ধাক্কায় টমটম চালক নিহত পেকুয়ায় রাতে নির্মিত ৩টি অবৈধ স্থাপনা দিনে উচ্ছেদ
রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৩:৫৯ পূর্বাহ্ন

নাদালের ছুটে চলা…

প্রতিবেদকের নাম::

প্রকাশ: অক্টোবর ৩, ২০২০ ৭:৪৫ পূর্বাহ্ণ | সম্পাদনা: অক্টোবর ৩, ২০২০ ৭:৪৫ পূর্বাহ্ণ

নাদালের ছুটে চলা...

[ad_1]

লক্ষ্য রজার ফেদেরারের সমান রেকর্ড ২০ গ্র্যান্ড স্ল্যাম জয়। আর সে লক্ষ্যে ফ্রেঞ্চ ওপেনে দারুণ গতিতে ছুটে চলছেন স্প্যানিশ টেনিস তারকা রাফায়েল নাদাল। ইতালির স্তেফানো ত্রাভাগলিয়াকে উড়িয়ে ফ্রেঞ্চ ওপেনের চতুর্থ রাউন্ডে জায়গা করে নিয়েছেন প্রতিযোগিতাটির সবচেয়ে সফল এই স্প্যানিশ তারকা।

প্যারিসের রোলাঁ গারোঁয় শুক্রবার ৬-১, ৬-৪, ৬-০ গেমে জেতেন ৩৪ বছর বয়সী নাদাল। এবারের আসরে এখনও কোনো সেট হারেননি নাদাল। ফলে প্রতিযোগিতাটির রেকর্ড ১২ বারের চ্যাম্পিয়ন নাদাল, সে সংখ্যাকে ১৩-তে নেওয়ার পথে দারুণভাবেই এগিয়ে চলছেন।

আরও পড়ুন: এবার করোনা আক্রান্ত লিভারপুল তারকা সাদিও মানে

শেষ ষোলোয় এই স্প্যানিশ তারকা লড়বেন যুক্তরাষ্ট্রের সেবাস্টিয়ান কোর্ডার বিপক্ষে। তৃতীয় রাউন্ডে স্পেনের পেদ্রো মার্তিনেসকে ৬-৪, ৬-৩, ৬-১ গেমে হারান ২০ বছর বয়সী কোর্ডা।

এদিকে পুরুষ এককের চতুর্থ রাউন্ডে উঠেছেন সর্বশেষ ইউএস ওপেন চ্যাম্পিয়ন ডমিনিক থিয়েম। নরওয়ের কাস্পের রুদকে ৬-৪, ৬-৩, ৬-১ গেমে হারান এই অস্ট্রিয়ান। এদিকে চতুর্থ রাউন্ডে ওঠার লড়াইয়ে আজ সন্ধ্যায় কোর্টে নামবেন টেনিস নাম্বার ওয়ান তারকা নোভাক জোকোভিচ।

এদিকে নারী এককের শেষ ষোলোয় উঠেছেন শীর্ষ বাছাই সিমোনা হালেপ। যুক্তরাষ্ট্রের টিনএজার আমান্ডা আনিসিমোভাকে মাত্র ৫৪ মিনিটে ৬-০, ৬-১ গেমে উড়িয়ে দেন ২৯ বছর বয়সী রোমানিয়ার এই খেলোয়াড়।

সূত্র : রাইজিংবিডি
এন এইচ, ০৩ অক্টোবর

[ad_2]

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::