শুক্রবার, ০৭ অগাস্ট ২০২০, ১১:৫৯ অপরাহ্ন

নাইক্ষ্যছড়ি প্রেসক্লাবের পক্ষে ইউএনওকে বিদায় সংবর্ধনা

প্রতিবেদকের নাম::

প্রকাশ: July 13, 2018 11:00 pm | সম্পাদনা: July 13, 2018 11:00 pm

মোঃ আবদুর রশিদ,নাইক্ষ্যংছড়ি::
সদ্য বিদায়ী নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা এস,এম সরওয়ার কামালকে সংবর্ধনা দিয়েছে নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাব।

বৃহস্পতিবার (১২ জুলাই) রাত সাড়ে ১০টায় কক্সবাজার হোটেল শৈবাল কম্পারেন্স হলরুমে নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের পক্ষে তাকে বিদায়ী ক্রেস্ট তুলে দেন প্রেসক্লাব উপদেষ্টা মঈন উদ্দীন খালেদ, তসলিম ইকবাল চৌধুরী, সভাপতি শামীম ইকবাল চৌধুরী, যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম।

এ সময় বিদায় অনুষ্টানে উপস্থিত ছিলেন প্রেস ক্লাবের অর্থ-সম্পাদক মো: আমিনুল ইসলাম আমিন, প্রচার ও দপ্তর সম্পাদক জয়নাল আবেদীন টুক্কু, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মো: হাফিজুল ইসলাম চৌধুরী, ক্রীড়া সম্পাদক আব্দুর রশিদ, নির্বাহী সদস্য মুফিজুর রহমান, সদস্য আবু শাহমা, মো, ইউনুছ প্রমূখ।

আর এদিকে নির্বাহি কর্মকর্তা সরওয়ার কামাল এ,ডি,সি পদে উন্নতি হয়ে কক্সবাজার জেলা প্রশাসকের কার্যালয়ে যোগদান করেন। তবে ১ বছরের অধিককাল সময় নাইক্ষ্যংছড়ি অবস্থানকালে সাংবাদিকদের বিভিন্ন তথ্য ও বর্তমান নির্মানাধীন প্রেসক্লাব ভবন গড়ে উঠার সার্বিক সহযোগিতা দেওয়ার জন্য ইউএনওকে ধন্যবাদ জানান প্রেসক্লাব সভাপতি শামীম ইকবাল চৌধুরী।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::