বুধবার, ১৫ জুলাই ২০২০, ০৮:৪৬ পূর্বাহ্ন

নাইক্ষ্যংছড়ি সোনালী ব্যাংক লকডাউন, কার্যক্রম স্থগিত

প্রতিবেদকের নাম::

প্রকাশ: জুন ২১, ২০২০ ৯:০৪ পূর্বাহ্ণ | সম্পাদনা: জুন ২১, ২০২০ ৯:০৪ পূর্বাহ্ণ

এম হাবিবুর রহমান রনি,নাইক্ষ্যংছড়ি::

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সোনালী ব্যাংক শাখার দুই কর্মকর্তা করোনা শনাক্ত হওয়া সোনালী ব্যাংকের ওই শাখার সকল কার্যক্রম স্থগিতের নির্দেশ দিয়ে লকডাউন করে দিয়েছেন নাইক্ষ্যংছড়ি উপজেলা প্রশাসন।

২০জুন ওই শাখার ব্যবস্হাপক এসএম সোবায়েত (৩৫)ও ক্যাশিয়ার থোয়াইহ্লা চিং মার্মা (৪৫) শনাক্তের পর (২১জুন) সকালে লকডাউনসহ ব্যাংকের সকল কার্যক্রম স্থগিতের নির্দেশনা দেয় উপজেলা প্রশাসন।

বিষয়টি নিশ্চিত করে উপজেলা নাইক্ষংছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন কচি বলেন,গতকাল ২০ জুন সোনালী ব্যাংক নাইক্ষ্যংছড়ি শাখার ব্যবস্হাপক ও ক্যাশিয়ার করোনা আক্রান্ত হওয়ায় ২১জুন সোনালী ব্যাংকের ওই শাখার সকল কার্যক্রম স্থগিতসহ লকডাউনের নির্দেশনা দিয়েছি যাতে ওখান থেকে আর কেউ আক্রান্ত না হয় এবং ওই শাখার কর্মকর্তাদের হোম কোয়ারেন্টিনে থাকতে বলেছি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আরো বলেন,লেনদেনে সংস্পর্শ হওয়ার সন্দেহে সকল কর্মকর্তা ও কর্মচারীর নমুনা সংগ্রহ করে কক্সবাজার ল্যাবে পাঠানো হবে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::