শিরোনাম :
ঘুমধুম পুলিশে ত্রিশ লাখ টাকার তিনটি স্বর্ণের বার উদ্ধার,এক রোহিঙ্গা গ্রেফতার উখিয়ায় বিএনপির বৃক্ষ রোপন উদ্বোধন করলেন সাবেক এমপি শাহজাহান চৌধুরী ২৪ জুন খুলছে হোটেল মোটেল ও গেস্ট হাউস, বন্ধ থাকবে পর্যটন কেন্দ্র কলাতলীতে কউকের অভিযানে ভেঙ্গে দেয়া হলো ৩টি অবৈধ স্থাপনা চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় কলেজ প্রভাষকের মৃত্যু পার্বত্য বান্দরবানকে সম্প্রীতির মডেল জেলা হিসেবে রূপান্তরিত করতে হবে: পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর বিচারের আশায় ৬ মাস ধরে গ্রাম আদালতে আসে আর যায় পেকুয়ার বাদশা উখিয়ায় বিশ্ব শরনার্থী দিবস উদযাপন ; রোহিঙ্গাদের প্রত্যাবাসন যেন দ্রুত নিশ্চিত করা হয় চকরিয়ায় বাগানের ফলনকৃত ৪৫০ পেঁপে গাছ নির্বিচারে কেটে সাবাড়, আটক ১ চকরিয়ায় প্রধানমন্ত্রীর উপহার জমিসহ নতুন বাড়ি পেলেন তিনশত দরিদ্র ভুমিহীন পরিবার
মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৬:০৪ অপরাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

নাইক্ষ্যংছড়ি উপজেলা আ:লীগের ত্রি-বার্ষিক সন্মেলনঃ শফিউল্লাহ সভাপতি ও ইমরান সম্পাদক নির্বাচিত

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ২, ২০১৮ ৭:২১ পূর্বাহ্ণ | সম্পাদনা: মে ২, ২০১৮ ৭:২১ পূর্বাহ্ণ

দীর্ঘ আট বছর পর বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামিলীগের ত্রি-বার্ষিক সন্মেলন অনুষ্ঠিত হয়েছে। গণতান্ত্রিক পদ্ধতিতে অনুষ্টিত এই সম্মেলনে ১৫১ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছে অধ্যাপক শফিউল্লাহ ও ১৫৭ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মো: ইমরান মেম্বার। তাদের প্রতিদ্বন্ধী ছিলেন যথাক্রমে তারেক রহমান ও ডা: সিরাজুল হক। সম্মেলনে মোট ১৮১ জন কাউন্সিলরের মধ্যে ১৭৯জন্য ভোটাধিকার প্রয়োগ করেন।

গতকাল বুধবার বেলা ১২টায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে সম্মেলনের উদ্বোধন করেন বান্দরবান জেলা আওয়ামিলীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান ক্য শৈ হ্লা। পরে উপজেলা পরিষদের সামনে উম্মুক্ত মঞ্চে সম্মেলন উপলক্ষে আয়োজিত গণ সমাবেশে বক্তব্যে রামু-কক্সবাজার আসনের সংসদ সদস্য আলহাজ¦ সাইমুম সরওয়ার কমল বলেন- বান্দরবানের উন্নয়ন চাইলে আগামী নির্বাচনে বীর বাহাদুর কে বাক্স ভর্তি করে ভোট দিন। অন্যথায় উন্নয়নচ্যুত হতে হবে। এসময় তিনি কক্সবাজারের ১হাজার কোটি টাকার অসামাপ্ত উন্নয়ন কাজ সমাপ্ত করতে তাঁকে পুনরায় নির্বাচিত করার আহ্বান জানান।

বান্দরবান পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগ সভাপতি ক্য শৈ হ্লা বলেন- নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামীলীগের সম্মেলন পুরো জেলায় মডেল হয়ে থাকবে। নতুন কমিটিতে যারা আসবেন তারা আগামী সংসদ নির্বাচনে বীর বাহাদুরের হাতকে আরো শক্তিশালী করার আহ্বান জানান।

কাউন্সিল পরিচালনা কমিটির সদস্য সচিব জাহাঙ্গীর আজিজ ও সদর ইউপি চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরীর যৌথ পরিচালনায় অনুষ্টিত সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা আওয়ামীলীগের সহ সভাপতি শফিকুর রহমান, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি একে এম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক মো: ইসলাম বেবী, যুগ্ম সাধারণ সম্পাদক লক্ষী পদ দাশ, জেলা পরিষদ সদস্য মোজাম্মেল হক বাহাদুর, জেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক অজিত কান্তি দাশ, ছাত্রলীগ সভাপতি কাউসার সোহাগ, কাউন্সিল আয়োজন কমিটির আহ্বায়ক ক্যউচিং চাক, উপজেলা যুবলীগ সভাপতি জসিম উদ্দিন, দোছড়ি ইউপি চেয়ারম্যান আলহাজ¦ মো: হাবিবুল্লাহ, দোছড়ি ইউপি চেয়ারম্যান বাহান মার্মা, স্বেচ্ছাসেবক দল সভাপতি আবদুস সাত্তার সহ জেলা উপজেলা আওয়ামীলীগ ও অংগ সংগঠনের নেতৃবৃন্দ।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::

সর্বশেষ