শিরোনাম ::
উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না উখিয়ায় প্রশাসনের অভিযানে ৩টি ড্রেজার মেশিন ও ২টি বন্দুকসহ অস্ত্র উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে আবারো খুন মুক্তি কক্সবাজার-এর উদ্যোগে ব্যবসায়ী ও উপকারভোগীদের সমন্বয় সভা অনুষ্ঠিত পালস-এর উদ্যোগে “বর্ণবাদ-শান্তি ও সম্প্রীতির অন্তরায়” বিষয়ক বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১০:০৭ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

নাইক্ষ্যংছড়ির নতুন এসিল্যান্ড হিসেবে জর্জ মিত্র চাকমার যোগদান

নিজস্ব প্রতিবেদক
আপডেট: বুধবার, ২৬ জানুয়ারি, ২০২২

নাইক্ষ্যংছড়ি উপজেলার নবাগত সহকারী কমিশনার (ভূমি) হিসেবে যোগদান করছেন জর্জ মিত্র চাকমা।

বুধবার( ২৬জানুয়ারি ) প্রথম কর্মদিবসে নবাগত সহকারী কমিশনার (ভূমি) জর্জ মিত্র চাকমা নিজ কর্মস্থলে যোগদান করে নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী অফিসার সালমা ফেরদৌস এর সাথে তার দপ্তরে সাক্ষাৎ করতে গেলে এসম নবাগত এসিল্যান্ড জর্জ মিত্র চাকমা কে ইউএনও ফুল দিয়ে বরণ করে নেন।
৩৬ তম ব্যাচের বিসিএস প্রশাসন ক্যাডারের এই কর্মকর্তা গত ২৫ জানুয়ারি বান্দরবান জেলা প্রশাসকের কার্যালয়ে যোগদান করেন।
এর পূর্বে তিনি রাজশাহী জেলা প্রশাসকের কার্যালয়ে সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে কর্মরত ছিলেন।
বাড়ী রাঙামাটি উপজেলায়। সহকারী কমিশনার (ভূমি) জর্জ মিত্র চাকমা বলেন, সাংবাদিকদের জানান বুধবার দায়িত্ব বুঝে নেন। পূর্বের ধারাবাহিকতা অব্যাহত রেখে ভূমি অফিসকে দুর্নীতিমুক্ত, জবাবদিহিতামূলক ও সহজীকরণ সেবা নিশ্চিত করতে তিনি কাজ করে যাবেন বলেও আশাবাদ ব্যক্ত করেন।


আরো খবর: