শিরোনাম :
উখিয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমের নিরাপদ ব্যবহারে হেলপ কক্সবাজারের সচেতনতা ক্যাম্পেইন চকরিয়ায় যাত্রীবেশে বাসে ডাকাতির ঘটনায় ৬ জন গ্রেফতার উখিয়ায় অবৈধ করাতকল উচ্ছেদ, বিপুল পরিমাণ কাঠ জব্দ কক্সবাজার কারাগারে কয়েদির আত্মহত্যা মছ্লেহ উদ্দিন চৌধুরীর মৃত্যুতে টিএমসি বালিকা উচ্চ বিদ্যালয়ের শোক পেকুয়ার যুবক আফ্রিকায় ডাকাতের গুলিতে নিহত টেকনাফে ৬টি সোনার বার ও মিয়ানমারের ৯৫০ কিয়াট মুদ্রা উদ্ধার চকরিয়ার ডুলাহাজারায় পাহাড় কেটে মাটি লুট : দুই ডাম্পার জব্দ টেকনাফ-সেন্টমাটিন নৌপথ বাংলা চ্যানেল পাড়ি দিবে ৪৩ সাঁতারু পেকুয়ায় থানার ৫’শ মিটারের মধ্যে দুর্ধর্ষ ডাকাতি : অস্ত্রের মুখে জিম্মি করে টাকা লুট
বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৫:৫৭ পূর্বাহ্ন

নাইক্ষ্যংছড়ির দৌছড়িতে তামাক চাষীকে অপহরণ

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ১৮, ২০১৮ ৬:৩৩ পূর্বাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ১৮, ২০১৮ ৬:৩৩ পূর্বাহ্ণ

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি :

নাইক্ষ্যংছড়ি উপজেলার দৌছড়ির গহীন অরণ্যে সাইফুল ইসলাম (১৮) নামের এক তামাক চাষীকে অপহরণ করেছে সশস্ত্র সন্ত্রাসীরা। বুধবার রাত ১ টার দিকে উপজেলার দৌছড়ি ইউনিয়নের ১নং ওয়ার্ড মামা-ভাগ্নে ঝিরি এলাকা থেকে তাকে অপহরণ করা হয়। অপহৃত সাইফুল ইসলাম একই এলাকার মৃত আব্দুল হক মিয়ার পুত্র।

স্থানীয় সুত্রে জানা যায়, অপহৃত সাইফুল একজন তামাক চাষী। এখন তামাক পাতা পোড়ানোর সময়। এ জন্য মামা-ভাগ্নে ঝিরির বাঁকখালী চরে বর্গা নেওয়া তামাক ক্ষেতেই টং তৈরী একাকি রাত্রীযাপন করত সে। প্রতিদিনের ন্যয় বুধবার রাতেও টং ঘরে রাত্রীযাপন করাকালীন সময়ে রাত ১টার দিকে ৭/৮ জনের একদল মুখোশ পরিহীত সশস্ত্র সন্ত্রাসী তামাক ক্ষেত থেকে অস্ত্রের মুখে জিম্মি করে নিয়ে যায়।

স্থানীয় ইউপি সদস্য নুরুল ইসলাম অপহরণের সত্যতা স্বীকার করে বলেন, অপহরণের পর থেকে দুপুর ১টা পর্যন্ত অপহৃত সাইফুলের কোন খবর পাওয়া যায়নি এবং অপহরণকারীরাও তার পরিবারের সাথে কোন ধরনের যোগাযোগ করেনি।

এ বিষয়ে নাইক্ষ্যংছড়ি থানা পরিদর্শক (ওসি) শেখ মোঃ আলমগীর জানান, গত রাত ১টার দিকে দৌছড়ির দূর্গম এলাকায় সশস্ত্র সন্ত্রাসী কর্তৃক এক ব্যক্তিকে অপহরণের খবর শুনেছি এবং অপহৃতকে উদ্ধারে পুলিশ-বিজিবি যৌথ অভিযানের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

উল্লেখ্য, গত ২ মাস পূর্বেও একই এলাকা থেকে সশস্ত্র সন্ত্রাসীদের হাতে ৩ তামাক চাষী অপহরনের স্বীকার হয়েছিল। অপহরণের ৮ দিন পর জিম্মিদশা থেকে মুক্তিপনের বিনিময়ে ফিরে আসে রামু উপজেলার ওই তিন ব্যক্তি।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::