শিরোনাম :
অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের জানাজা অনুষ্ঠিত কৃষিবিল নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বিরোধীদের বিরুদ্ধে আক্রমণ শানালেন এমসি কলেজ ছাত্রাবাসে ধর্ষণকাণ্ডে এবার ছাত্রলীগ নেতা মাহফুজ গ্রেফতার আজও রাস্তায় সৌদি প্রবাসীরা কৃষি জমিতে নয়, অর্থনৈতিক অঞ্চলে শিল্পকারখানা করতে হবে : প্রধানমন্ত্রী করোনায় আক্রান্ত ভারতের উপরাষ্ট্রপতি বেঙ্কাইয়া নাইডু নাটক দিয়ে ফিরছেনমৌসুমী বঙ্গবন্ধুর আদর্শ ও স্বপ্ন বাস্তবায়নে নিরলস কাজ করছেন প্রধানমন্ত্রী: স্বরাষ্ট্রমন্ত্রী দিল্লির সামনে লড়াই করার পুঁজি হায়দরাবাদয়ের মাস্ক কেলেঙ্কারির ঘটনায় জেএমআই চেয়ারম্যান রাজ্জাক গ্রেপ্তার
বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৬:০২ পূর্বাহ্ন

নাইক্ষ্যংছড়ির চাকঢালা-সোনাইছড়ি সড়কের নির্মাণ কাজের উদ্বোধন

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ১১, ২০১৯ ৭:৫৬ পূর্বাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ১১, ২০১৯ ৭:৫৬ পূর্বাহ্ণ

আব্দুর রশিদ,নাইক্ষ্যংছড়ি ::

বান্দরবানের নাইক্ষ্যংছড়ির চাকঢালা-সোনাইছড়ি সড়কের নির্মাণকাজ শুরু হয়েছে। বৃহস্পতিবার (১১ এপ্রিল) দুপুরে উপজেলার সদর ইউনিয়নের হামিদিয়াপাড়ায় পাঁচ কিলোমিটার দীর্ঘ এই সড়কের নির্মাণ কাজের উদ্বোধন করেন, উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি অধ্যাপক মো.শফিউল্লাহ।

চাকঢালার হামিদিয়াপাড়া থেকে নিকুছড়ি হয়ে সোনাইছড়ি পর্যন্ত এ সড়ক চালু হলে মানুষের ভোগান্তি কমে আসবে। এখন চাকঢালা থেকে সোনাইছড়ি যেতে হলে উপজেলা সদরের কলেজ সড়ক দিয়ে যেতে হয়। নতুন সড়কটি চালু হলে উপজেলা সদরে না ঢুকেই বিকল্প পথে যেতে পারবে গাড়ি। চাকঢালার হামিদিয়াপাড়া থেকে সোনাইছড়ি পর্যন্ত পাঁচ কিলোমিটার দীর্ঘ এই সড়ক নির্মাণে প্রায় ৬৫ লাখ টাকা ব্যয় হচ্ছে বলে জানান পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড।

সড়ক নির্মাণকাজের উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন- পার্বত্য বান্দরবান জেলা পরিষদ সদস্য ক্যানে ওয়ান চাক, উপজেলা যুবলীগ নেতা ফাহিম ইকবাল খাইরু, নাইক্ষ্যংছড়ি হাজি এম এ কালাম সরকারি কলেজ ছাত্রলীগ সাধারণ সম্পাদক মুমিনুল আলম মুমু প্রমূখ।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::