শিরোনাম ::
উখিয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৯:৩০ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

নাইক্ষ্যংছড়িতে হাতির আক্রমণে এক উপজাতি নিহত

প্রতিবেদকের নাম:
আপডেট: রবিবার, ২০ ফেব্রুয়ারি, ২০২২

মোঃ জয়নাল আবেদীন টুক্কু::

নাইক্ষ্যংছড়িতে বন্যহাতির আক্রমণে এক উপজাতি নিহত হয়েছে। তার নাম ওয়েফা মারমা (৩৪)। রোববার (২০ ফেব্রুয়ারী সকালে এ ঘটনা ঘটে।

নিহত ওয়েফা মারমা সোনাইছড়ি ইউপির লামারপাড়া’র উসাপু মারমার ছেলে। সে পেশায় একজন রাখাল ছিলেন। স্থানীয়রা জানান, নাইক্ষ্যংছড়ির সোনাইছড়ি বটতলী এলাকার বৈদ্যপাড়া রাস্তা পারাপারের সময় এক দল বন্যহাতির কবলে পড়ে ওয়েফা। সে পালানোর সময় বন্যহাতির পায়ে পিষ্ট হয়ে মারা যায়।

সোনাইছড়ি ইউপি চেয়ারম্যান এ্যানিং মারমা জানান,খবর পেয়ে স্থানীয়রা ওয়েফা মারমাকে আহত অবস্থায় উদ্ধার করে বাড়িতে নিয়ে চিকিৎসা চলাকালীন সময়ে তার মৃত্যু হয়। তিনি ঘটনাস্থল পরিদর্শন করে পার্বত্যমন্ত্রী বীর বাহাদুরের পক্ষ হয়ে নিহতের লাশ সৎকারের জন্য ৫ হাজার টাকা অনুদান দেন।

ঘটনার বিষয়ে নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আলমগীর হোসেন জানান, সোনাইছড়িতে বন্যহাতির আক্রমণে ১ জনের মৃত্যুর খবর পেয়েছি। স্থানীয় ইউপি চেয়ারম্যানের সহযোগিতায় তাকে উদ্ধার করে লাশ সৎকারের ব্যবস্থা করা হয়েছে।


আরো খবর: