শিরোনাম ::
উখিয়ার রোহিঙ্গা হিন্দু ক্যাম্পের দুর্গোৎসবে অর্থ সহায়তা প্রদান করেছে কোস্ট ফাউন্ডেশন। উখিয়ায় জাতীয় কন্যা শিশু দিবস পালিত কোটবাজার সিএনজি মালিক-চালক সমিতির কর্মকর্তাদের দুর্নীতি ও উপজেলা সমবায় অফিসারের স্বেচ্ছাচারিতা বন্ধের দাবীতে মানববন্ধন উখিয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ!
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৬:০৪ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

নাইক্ষ্যংছড়িতে পৃথক অভিযান ১ লক্ষ ২৮ হাজার ৮ শত ৯০ পিস ইয়াবাসহ আটক-৩

নিজস্ব প্রতিবেদক
আপডেট: বৃহস্পতিবার, ১০ ফেব্রুয়ারি, ২০২২

নাইক্ষ্যংছড়ির ঘুমধুমে র‍্যাব-৭’ এবং ঘুমধুম তদন্ত কেন্দ্রের পুলিশের অভিযানে ১লাখ ২৮ হাজার ৮শত ৯০ পিস ইয়াবা সহ ৩ মাদক কারবারিকে আটক করা হয়েছে। র‍্যাব-৭’র অভিযানে ১ লাখ ২৭ হাজার ১শত ৪০ পিস ইয়াবা টেবলেটসহ মেহেদী হাসান (প্রকাশ বাপ্পী চৌধুরী ২৬) নামের এক শীর্ষ মাদক কারবারিকে আটক করেন। ধৃত বাপ্পী ঘুমধুম ইউনিয়নের মধ্যম পাড়ার শিকদার আলীর ছেলে।

বুধবার ( ৯ ফেব্রুয়ারী) বিকাল ৩ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ঘুমধুম ইউনিয়নের মধ্যম পাড়ায় অভিযান চালিয়ে তাকে আটক করে র‍্যাব এর একটি অভিযানিক দল। এ সময় তার স্বীকারোক্তি মতে তার বসতভিটিতে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা এসব ইয়াবা উদ্ধার করা হয়। এ বিষয়ে সংশ্লিষ্ট আইনে নাইক্ষ্যংছড়ি থানায় মামলা প্রক্রিয়াধীন বলে জানায়, র‍্যাব-এর অধিনায়ক লেঃ কর্ণেল এসএম ইউসুফ।

অপদিকে একাই ইউনিয়নের ঘুমধুম তদন্ত কেন্দ্রের পুলিশের অভিযানে ১ হাজার ৭ শত ৫০ ইয়াবা টেবলেট সহ ২ জনকে আটক করতে সক্ষম হন পুলিশ। ধৃত মাদক কারবারিরা হল রোহিঙ্গা রশিদ উল্লাহর ছেলে মোঃ আয়াজ (২৫) ও রোহিঙ্গা দ্বীন মোহাম্মদ এর ছেলে জাফর আলম (৩২) উভয়ের সাং কক্সবাজারের উখিয়া কুতুপালং শরণার্থী ক্যাম্প। তাদের বিরুদ্ধেও সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করা হয়েছে। এ বিষয়টি সাংবাদিকদের কাছে নিশ্চিত করেন নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আলমগীর হোসেন।


আরো খবর: