শিরোনাম ::
উখিয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১০:৪৩ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

নাইক্ষ্যংছড়িতে পূজামন্ডপ পরিদর্শনে উপজেলা চেয়ারম্যান ও ইউএনও

প্রতিবেদকের নাম:
আপডেট: বুধবার, ১৩ অক্টোবর, ২০২১

হিন্দু ধর্মালম্বীদের সর্ববৃহৎ উৎসব শারদীয় দুর্গোৎসব উপলক্ষে বুধবার (১৩ অক্টোবর) সকালে নাইক্ষ্যংছড়ি উপজেলার সদর ইউনিয়নের সর্বজনীন পুজা মন্দির পরিদর্শন করেছেন নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মোহাম্মদ শফিউল্লাহ, এবং উপজেলা নির্বাহী অফিসার সালমা ফেরদৌস।

এ সময় উপস্থিত ছিলেন,জেলা পরিষদ সদস্য ক্যানওয়ান চাক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মংহ্লা মার্মা উপজেলা সহকারি শিক্ষা অফিসার আক্তার উদ্দিনসহ উপজেলা বিভিন্ন কর্মকর্তাবৃন্দ এবং হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ, পূজা উদযাপন কমিটির সদস্যবৃন্দ।

পরিদর্শনকালে উপজেলা চেয়ারম্যান পূজা মন্ডপের নিরাপত্তা নিশ্চিত কল্পে প্রয়োজনীয় দিক নির্দেশনা এবং বিভিন্ন পরামর্শ প্রদান করেন।

বছর ঘুরে আবারোও এসেছে হিন্দু সম্প্রদায়ের প্রাণের উৎসব সার্বজনীন শারদীয় দুর্গোৎসব।

সরেজমিনে গিয়ে দেখা যায় এবার নাইক্ষ্যংছড়ি উপজেলার ৫টি ইউনিয়নের মধ্যে ৩টি ইউনিয়নে মোট ৩টি মন্ডবে দুর্গা পুজা অনুষ্ঠিত হচ্ছে। দূর্গাপুজা মন্ডপ গুলিতে শান্তিপূর্ণ পরিবেশ রক্ষায় ও নিরাপত্তা নিশ্চিত করতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি স্বেচ্ছাসেবকরা দায়িত্বপালন করছে।

আগামী ১৫ অক্টোবর বিজয়া দশমী পর্যন্ত এ কর্মসূচী অব্যাহত থাকবেে বলে উপজেলা প্রশাসন জানান।


আরো খবর: