তারিখ: বৃহস্পতিবার, ১৮ই জুলাই, ২০১৯ ইং, ৩রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

শিরোনাম

Share:

নাইক্ষ্যংছড়ি উপজেলায় এক উপজাতীয় মহিলার লাশ উদ্ধার করেছে স্থানীয়রা। বৃহস্পতিবার (১১ জুলাই) চেয়ারম্যান নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের নতুন চাক পড়ার এক বাগান পহাড় থেকে মাইচিং চাক (৩০) নামে উপজাতীয় মহিলার লাশ স্থানীয়রা উদ্ধার করে।

উপজাতীয় মহিলার লাশ উদ্ধারের ঘটনা নিশ্চিত করে সদর ইউপি চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী বলেন, বৃহস্পতিবার দুপুরে লাশ উদ্ধারের খবর পেয়ে ইউএনও ম্যাডাম,উপজেলা চেয়ারম্যানসহ পাড়ায় পৌঁছে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর এমপিকে ঘটনা অবগত করলে মন্ত্রী তাৎক্ষুনিক নিহত পরিবারেরর জন্য পাঁচ হাজার টাকা পৌঁছে দেন এবং আমার মাধ্যমে নিহত পরিবারকে বুঝিয়ে দেয়া হয়।

স্থানীয় সূত্র জানান, গত বুধবার (১০ জুলাই) সকাল ৮টার দিকে মাইচিং চাক নিজস্ব বাগানে কলার বোছা (তুর) আনতে বাগান পহাড়ে যান। বিকেলে মাইচিং ঘরে ফিরে না আসায় এলাকার লোকজন খুঁজিতে বের হয়ে বাগানে খুঁজাখুঁজি করে বৃষ্টি আর অন্ধকার হয়ে আসাতে সবাই হতাশ হয়ে এলাকায় ফিরে আসে। পরের দিন বৃহস্পতিবার ভোরে পূনঃরায় বাগানে খুঁজাখুঁজি করে বাগান পাহাড়ের অনুমানিক ত্রিশ ফুট নিচে পড়ে থাকা অবস্থায় উদ্ধার করে পরিবারের সদস্যসহ স্থানীয়রা।

পরিবার সূত্র জানান, প্রতিদিনের মতো বাগান পাহাড়ে গিয়ে বাজারে বিক্রি করার জন্য কলার বোছা (কলার তুর) আনতে গেলে সন্ধ্যায় ঘরে ফিরে না আসায় স্থানীয় লোকজন নিয়ে বাগানে খুঁজে হতাশ হয়ে ফিরে আসে।পরদিন ভোরে বাগানে খুঁজাখুঁজির পর পাহাড়ের প্রায় ৩০/৩৫ফুট নিচে পড়ে থাকতে দেখে স্থানীয়সহ উদ্ধার করি। তবে নিহতের কারন অনুমান করে বলেন অধিক বৃষ্টির কারনে পাহাড়ের মাটি অতিরিক্ত পিচ্ছিল হওয়ায় সে পিচ্ছলে পড়ের একদম গভীর তলে চলে গিয়ে তার মৃত্যু ঘটে। তার বুকের ডান পাশের হাঁড় সমান্য ভেঙ্গেঁ যায়। তবে কারোর প্রতি সন্দেহ নেই বলে পরিবার দাবী করেন।

Share:

আপনার মতামত প্রদান করুন ::