শিরোনাম ::
উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না উখিয়ায় প্রশাসনের অভিযানে ৩টি ড্রেজার মেশিন ও ২টি বন্দুকসহ অস্ত্র উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে আবারো খুন মুক্তি কক্সবাজার-এর উদ্যোগে ব্যবসায়ী ও উপকারভোগীদের সমন্বয় সভা অনুষ্ঠিত পালস-এর উদ্যোগে “বর্ণবাদ-শান্তি ও সম্প্রীতির অন্তরায়” বিষয়ক বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৯:২৯ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

নাইক্ষ্যংছড়িতে অস্ত্র-গোলাবারুদসহ ৪ রোহিঙ্গা আটক

প্রতিবেদকের নাম:
আপডেট: শুক্রবার, ৭ জানুয়ারি, ২০২২

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি থেকে বিদেশি অস্ত্র ও গোলাবারুদসহ চার রোহিঙ্গাকে আটক করেছে র‌্যাব।

শুক্রবার (৭ জানুয়ারি) সকালে কক্সবাজার র‌্যাব-১৫ এর উপ-অধিনায়ক তানভীর হাসান এসব তথ‌্য নিশ্চিত করেছেন।

আটক চার জন হলেন—উখিয়া কুতুপালং ক্যাম্প-১, ব্লক-এ এর বাসিন্দা আশুক জামানের ছেলে মোহাম্মদ নূর (৩২), ইমাম হোসেনের ছেলে নাজিমুল্লাহ (৩৪), থাইংখালী ক্যাম্প-১৩, ব্লক-এফ এর বাসিন্দা ছৈয়দুল ইসলামের ছেলে মো. আমান উল্লাহ (২৩) ও আবদুর সবুরের ছেলে মো. খাইরুল আমিন (১৯)।

তানভীর হাসান জানান, শুক্রবার ভোরে নাইক্ষ্যংছড়ির ঘুমধুমের তুমব্রুর গহীন বনে অভিযান চালিয়ে ওই চার জনকে আটক করা হয়। এ সময় মাটিতে পুঁতে রাখা অবস্থায় ২টি বিদেশি পিস্তল ও ৬টি দেশিয় অস্ত্রসহ বেশকিছু গোলাবারুদ জব্দ করা হয়।

তিনি আরও জানান, আটক ব‌্যক্তিদের বিরুদ্ধে পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।


আরো খবর: