শিরোনাম :
পেকুয়ায় গরুর খামার ও মুরগীর ফার্মে বিদ্যুৎ ষ্পৃষ্ঠে দুই যুবকের মৃত্যু মহেশখালীতে সরকারী প্রাথমিক বিদ্যালয়ের উপবৃত্তির টাকা আত্মসাৎ, শিক্ষকসহ আটক-২ রামুতে পর্নোগ্রাফি ও ধর্ষণ মামলার আসামী পুলিশের হাতে আটক সিনহা হত্যায় জড়িত নয় ওসি প্রদীপ, দাবি আইনজীবীর চকরিয়ায় মহাসড়কে ইজিবাইক উল্টে গৃহবধুর মৃত্যু নাফ নদের চর হতে আরও এক শিশুর লাশ উদ্ধার উখিয়ায় ইয়াবাসহ রোহিঙ্গা নারী আটক উখিয়ায় ইয়াবা ও নগদ টাকাসহ চার মাদক কারবারি আটক: সিএনজি ও মোটরসাইকেল জব্দ চকরিয়ায় সব পর্যটন স্পট কমিনিউটি সেন্টার ও বিনোদন কেন্দ্র বন্ধ থাকবে দুইদফায় স্থগিত হলো চকরিয়া পৌরসভা নির্বাচন হতাশায় ভোটার, খরচের খাতা দীর্ঘ হচ্ছে প্রার্থীদের!
রবিবার, ১৩ জুন ২০২১, ১১:০০ অপরাহ্ন
ঘোষণা:
কক্সবাজার পোস্টে আপনাকে স্বাগতম, আমাদের সাথে থাকুন,কক্সবাজারকে জানুন......

নাইক্ষ্যংছড়িতে অপহরণ চক্রের আরো এক সদস্য গ্রেফতার

প্রতিবেদকের নাম::

প্রকাশ: এপ্রিল ২৪, ২০১৮ ৬:৩৭ পূর্বাহ্ণ | সম্পাদনা: এপ্রিল ২৪, ২০১৮ ৬:৩৭ পূর্বাহ্ণ

মুফিজুর রহমান,নাইক্ষ্যংছড়ি::
নাইক্ষ্যংছড়ি ও রামু উপজেলার দূর্গদম পাহাড়ী জনপদে ডাকাতি, অপহরণ চক্রের সাথে জড়িত শফিউল আলম (২৮) নামের আরেক অপহরণকারী দলের সদস্যকে আটক করেছে বাইশারী পুলিশ। সে রামু উপজেলার গর্জনিয়া ইউনিয়নের বড়বিল এলাকার মোঃ ঈসমাইলের ছেলে।

পুলিশ সুত্র জানায়, মঙ্গলবার ২৪ এপ্রিল ভোর রাতে রামু উপজেলার জোয়ারিয়ানালার নন্দাখালী এলাকা থেকে তাকে আটক করা হয়।

এ প্রসঙ্গে অভিযানে অংশ নেয়া বাইশারী তদন্ত কেন্দ্রের এসআই আবু মূসা জানান, বান্দরবান পুলিশ সুপারের নির্দেশে একদিন পূর্বে আটক নুরুল হাকিমের স্বীকারোক্তি মোতাবেক ও তথ্যপ্রযুক্তির সহযোগীতায় তাকে আটক করা হয়।

তিনি আরো বলেন, আটককৃত অসামী শফিউল আলমও গ্রেফতারের সাথে সাথে গত ১৯ এপ্রিল দৌছড়ি মামা-ভাগিনার ঝিরি এলাকার তামাক চাষী সাইফুলকে অপহরণের দায় স্বীকার করেছেন।

এছাড়া বাইশারী ও ঈদগড় অঞ্চলে চিহ্নি অপহরণ কারীদের তালিকা তৈরি করে তাদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::