শিরোনাম ::
তিন পর্যটকের মৃত্যু: পরিকল্পিত হত্যার অভিযোগে দুই মামলা রেকর্ড উখিয়ায় হত্যা মামলার আসামী গ্রেপ্তার ভারত থেকে পালিয়ে আসা তিন রোহিঙ্গাসহ আটক ৫ শহরে র‍্যাবের অভিযানে আরো পাঁচ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা সৈকতের ঝাউবীথিতে রাখাইনদের বর্ষা উৎসব শুরু চকরিয়ায় স্ত্রী-সন্তানের সন্ধান পেতে হতভাগা স্বামীর আদালতের আশ্রয় কক্সবাজারে ডু নো হার্ম বিষয়ক দুদিনের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত রামুতে বসত বাড়িতে অগ্নিকান্ডে ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি চকরিয়ায় বাড়িভিটা জবরদখলে নিতে সন্ত্রাসী হামলায় একই পরিবারের ১২ নারী-পুরুষ আহত পেকুয়ায় পুকুরের পানিতে ডুবে হেফজখানার ছাত্রের মৃত্যু
শনিবার, ২১ মে ২০২২, ০৮:০২ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

নাইক্ষংছড়িতে ৯০ হাজার ইয়াবাসহ আটক ২

প্রতিবেদকের নাম:
আপডেট: শনিবার, ১৪ মে, ২০২২

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি ঘুমধুম চাকমাপাড়া কলাজাইং টিলায় অভিযান চালিয়ে ৯০ হাজার পিস ইয়াবাসহ দুই উপজাতি মাদক পাচার কারিকে আটক করেছে বিজিবি।

শুক্রবার ১৩ মে গভীর রাতে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজার ব্যাটালিয়ান (৩৪ বিজিবি) এর অধিনায়ক মেহেদী মোঃ মেহেদি হোসাইন কবির।

আটক ব্যক্তিরা হলেন, নাইক্ষ্যয়ছড়ি চাকবৈঠা রেজু গর্জনবনিয়া এলাকার জিন্যাউ তঞ্চঙ্গ্যার ছেলে লামংগ্যা তংঞ্চঙ্গ্যা (২৮) ও মৃত রাশি অং তংঞ্চঙ্গ্যার ছেলে লাতাইমং তংঞ্চঙ্গ্যা (৩৬)

বিজিবির অধিনায়ক আরও জানান, ৩৪ বিজিবি’র অধীনস্থ নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম রেজুআমতলী বিওপির একটি টিম ঘুমধুম ইউপি’র চাকমাপাড়া কলাজাইং টিলা নামক স্থানে অভিযান পরিচালনা করে।

এসময় একটি পরিত্যক্ত বাড়ি থেকে ২ জনকে আটক করা হয়। পরে ওই বাড়ি তল্লাশি করে মাটির নিচের গর্ত হতে ৯০ হাজার পিস বার্মিজ ইয়াবা উদ্ধার করা হয়।

আটক ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থার জন্য নাইক্ষ্যংছড়ি থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান বিজিবির এই কর্মকর্তা।


আরো খবর: