তারিখ: বুধবার, ২৩শে জানুয়ারি, ২০১৯ ইং, ১০ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ

Share:

আর মাত্র কয়েক ঘণ্টা। এরপরই চলে আসবে নতুন ইংরেজি বছর। ‘হ্যাপি নিউ ইয়ার’ শুভেচ্ছায় মেতে উঠতে প্রস্তুত সারাবিশ্ব। আনন্দ উল্লাসে নতুন বছরকে স্বাগত জানাবে সবাই।

সাধারণ মানুষের মতো ‘থার্টি ফার্স্ট নাইট’কে ঘিরে ফুরফুরে মেজাজে থাকেন বলিউডের নামিদামি তারকারা। নতুন বছরে আনন্দ-ফূর্তি করার জন্য সব ব্যস্ততাকে ছুটি দিয়েছেন তারা।

বলিউড তারকাদের অনেকে এখন বিভিন্ন দেশে। প্রেমিক-প্রেমিকা, স্বামী-স্ত্রী, সন্তান ও পরিবারের সদস্যদের নিয়ে নতুন বছরকে স্বাগত জানাতে গেছেন তারা। চলুন দেখে নেওয়া যাক কে কোথায় স্বাগত জানাবেন নতুন বছরকে।

অক্ষয় কুমার-টুইঙ্কেল খান্না
এই তারকা দম্পতি নতুন বছর উদযাপনের জন্য থাইল্যান্ডের উদ্দেশে রওনা দিয়েছেন। এই সফরে তাদের সঙ্গে আছে ছেলে আরব ও মেয়ে নিতারা।

দীপিকা পাড়ুকোন-রণবীর সিং
গত মাসে বিয়ের বন্ধনে জড়িয়েছেন বলিউডের এই তারকা জুটি। কিন্তু ‘সিম্বা’র প্রচারণার জন্য হানিমুন পিছিয়ে দেন রণবীর। গত ২৮ ডিসেম্বর মুক্তি পেয়েছে ছবিটি। রবিবার (৩০ ডিসেম্বর) হানিমুন করতে নিউইয়র্কে পাড়ি দিয়েছেন তারা। নতুন বছরও সেখানে উদযাপন করবেন দীপবীর। এছাড়া আগামী ৫ জানুয়ারি দীপিকার জন্মদিন। তাই এক ঢিলে তিন পাখি মেরে আসবেন দু’জনে!

প্রিয়াঙ্কা চোপড়া-নিক জোনাস
এই তারকা জুটিও ক’দিন আগেই বিয়ে করেছেন। সম্প্রতি তারা হানিমুনের জন্য সুইজারল্যান্ড যান। সেখানেই নতুন বছরকে স্বাগত জানাবেন দু’জনে। এই সফরে তাদের সঙ্গে আছে প্রিয়াঙ্কার দেবর ও দেবরানী।

বিরাট কোহলি-আনুশকা শর্মা
অস্ট্রেলিয়ায় টেস্ট খেলতে গেছেন ভারতের ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। এই সুযোগে সেখানেই নতুন বছরকে স্বাগত জানাবেন তিনি। এজন্য আনুশকা শর্মাও পৌঁছে গেছেন ক্যাঙ্গারুদের দেশে। সোমবার (৩১ ডিসেম্বর) ফেসবুকে স্ত্রীর সঙ্গে তোলা একটি ছবি শেয়ার করে বিষয়টি নিশ্চিত করেছেন বিরাট।

কারিনা কাপুর খান-সাইফ আলি খান
ছেলে তৈমুর আলি খানকে নিয়ে সুইজারল্যান্ডে ঘুরতে গেছেন সাইফ আলি খান ও কারিনা কাপুর খান দম্পতি।এই দেশ বেবোর (কারিনার ডাকনাম) পছন্দের জায়গা। সেখানেই নতুন বছরকে স্বাগত জানাবেন তারা। গত বছরও একই জায়গায় থার্টি ফার্স্ট নাইট উদযাপন করেন দু’জনে।

রণবীর কাপুর-আলিয়া ভাট
বলিউড অভিনেত্রী আলিয়া ভাট ও অভিনেতা রণবীর কাপুর এখন চুটিয়ে প্রেম করছেন। নিউইয়র্কে নতুন বছরকে স্বাগত জানাবেন এই তারকা জুটি।

টাইগার শ্রফ-দিশা পাটানি
বলিউডের আরেক আলোচিত প্রেমিক-প্রেমিকা টাইগার শ্রফ ও দিশা পাটানি। তারা এখন মালদ্বীপে ঘুরে বেড়াচ্ছেন। ধারণা করা হচ্ছে সেখানেই নতুন বছরকে স্বাগত জানাবেন এই অভিনেতা-অভিনেত্রী।

Share:

আপনার মতামত প্রদান করুন ::