শিরোনাম :
বাঁধ মেরামতে স্বস্তি পাচ্ছে কুতুবদিয়ার মানুষ কক্সবাজারে স্মার্ট ফোনের বাজার শুল্কফাঁকিতে আনা অবৈধ মোবাইলের দখলে কক্সবাজারে অর্ধশতাধিক সেবা প্রার্থীকে পুলিশ ক্লিয়ারেন্স সার্টিফিকেট বিতরণ করলেন পুলিশ সুপার রামু থানা পরিদর্শন ও মাস্ক বিতরণ করলেন জেলা পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান টেকনাফের শাহপরীর দ্বীপ প্রতিরক্ষা বেড়িবাঁধ পরিদর্শনে পানি সম্পদ সংসদীয় কমিটির সদস্য এমপি শাওন বিবিসি ১০০ নারীর তালিকায় রামুর মেয়ে রিমা সুলতানা রিমু কক্সবাজারে ৫ রেস্টুরেন্টেকে লক্ষাধিক টাকা জরিমানা কক্সবাজারে নারীর পেটে মিলল ৩ হাজার ইয়াবা : ডিএনসি‘র পৃথক অভিযানে আটক-৪ টেকনাফে ২০হাজার ইয়াবা উদ্ধার করল বিজিবি পেকুয়ায় ব্যক্তিগত অর্থায়নে কালভার্ট ও সড়ক সংস্কার
বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১১:৪৯ পূর্বাহ্ন

নতুন টিজারে চমক দেখালেন নুসরাত ফারিয়া

প্রতিবেদকের নাম::

প্রকাশ: সেপ্টেম্বর ৩০, ২০২০ ৭:৪৬ অপরাহ্ণ | সম্পাদনা: সেপ্টেম্বর ৩০, ২০২০ ৭:৪৬ অপরাহ্ণ

[ad_1]

ঢাকা, ৩০ সেপ্টেম্বর- ‘পটাকা’র পর এবার নতুন গানের টিজার প্রকাশ করে রীতিমতো ভক্তদের মধ্যে আলোড়ন ফেললেন ঢালিউড অভিনেত্রী নুসরাত ফারিয়া।

বুধবার (৩০ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টায় নুসরাতের ফেসবুক ও টুইটার অ্যাকাউন্ট থেকে প্রকাশিত হয় তার নতুন গান ‘আমি চাই থাকতে’র টিজার। মাত্র ২০ সেকেন্ডের টিজারেই ভক্তদের মনে দারুণ আলোড়ন তোলেন শিল্পী। মুহূর্তেই টিজারটি ছড়িয়ে পড়ে সামাজিকমাধ্যমে।

আরও পড়ুন: নতুন সিনেমায় কাজ করছেন জয়া

নুসরাত ফারিয়া জানান, ‘আমি চাই থাকতে’ গানটিতে তার সঙ্গে কণ্ঠ দিয়েছেন এবং সুর ও সংগীত আয়োজন করেছেন ভারতের মাস্টার ডি। আগামী অক্টোবরের দ্বিতীয় সপ্তাহে শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে গানটি। মিউজিক ভিডিওটির নৃত্য পরিচালনা করেছেন বলিউডের প্রখ্যাত কোরিওগ্রাফার বাবা যাদব।

তিনি জানান, মিউজিক ভিডিওতে তাকে একেবারেই অভূতপূর্ব অবতারে দেখা যাবে। গানটির পরিবেশনায় থাকছে এসভিএফ মিউজিক, হইচই ও সংগীত বাংলা।

এর আগে মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় নুসরাত ফেসবুকে ঘোষণা দেন, নতুন গান শিগগিরই প্রকাশ পাচ্ছে।

প্রসঙ্গত, ২০১৮ সালে ‘পটাকা’ গান দিয়ে নুসরাত ফারিয়া নায়িকা থেকে গায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন।

এন এইচ, ৩০ সেপ্টেম্বর



[ad_2]

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::