শিরোনাম ::
সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৪:৪২ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

নগরীতে চোরাই মোটরসাইকেল কক্সবাজারে উদ্ধার, গ্রেপ্তার ২

প্রতিবেদকের নাম:
আপডেট: মঙ্গলবার, ২১ ডিসেম্বর, ২০২১

চট্টগ্রাম নগরীর কোতোয়ালী থানার হরেশ চন্দ্র মুন্সেফ লেইন থেকে চুরি হওয়া মোটরসাইকেল কক্সবাজারের মহেশখালী থেকে উদ্ধার করা হয়েছে।

রোববার (১৯ ডিসেম্বর) রাতে মহেশখালীর পানিরছড়া এলাকায় অভিযান চালিয়ে মোটরসাইকেলটি উদ্ধারের পাশাপাশি ২ জনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার দু’জন হলেন— খায়রুল আমিন (৩১) ও সাদ্দাম হোসেন (২৮)।

কোতোয়ালী থানার ওসি নেজাম উদ্দিন জানান, গত ৩ ডিসেম্বর মোটর সাইকেলটি চুরি হলে পরদিন থানায় অভিযোগ করেন মশিউর রহমান রোকন নামের এক ব্যক্তি । গতকাল রবিবার মহেশখালী থানার পানিরছড়া এলাকায় অভিযান চালিয়ে খায়রুল ও সাদ্দামকে আটক করা হয়। পরে জিজ্ঞাসাবাদে তারা নিজেদের হেফাজতে রাখা মোটরসাইকেলটির সন্ধান দেয়।


আরো খবর: