মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৮:৫৬ অপরাহ্ন

ধানের শীষ প্রতীক পেয়ে মাঠে চষে বেড়াচ্ছে রফিকুল ইসলাম

প্রতিবেদকের নাম::

প্রকাশ: জুলাই ৪, ২০১৮ ১০:১৩ অপরাহ্ণ | সম্পাদনা: জুলাই ৪, ২০১৮ ১০:১৩ অপরাহ্ণ

কক্সবাজার পৌরসভা নির্বাচনে বিএনপির দলীয় মনোনিত প্রার্থী গতকাল বুধবার আনুষ্ঠানিকভাবে প্রতীক পেয়ে ভোটযুদ্ধে নেমে পড়েছে রফিকুল ইসলাম। ধানের শীষ প্রতীক পাওয়ার পরপরই বিপুল সমর্থক নিয়ে আনুষ্ঠানিকভাবে প্রচারণায় নেমেছেন তিনি। তবে এর আগেও তিনি ভোটারদের সাথে ব্যাপক মতবিনিময় করেছেন। এতে করে রফিকুল ইসলামের পক্ষে ভোটারদের ব্যাপক সাড়া পড়েছে।
দলীয় সূত্রে জানা গেছে, কক্সবাজার পৌরসভার নির্বাচনে বিএনপিন প্রার্থী মনোনয়ন পান জেলা শ্রমিকদলের সভাপতি ও তিনাবারের নির্বাচিত জনপ্রিয় কাউন্সিলর রফিকুল ইসলাম। তিনি জনসেবা ও রাজনীতিতে দীর্ঘদিন ধরে সমানভাবে সক্রিয় রয়েছেন। এতে জনপ্রতিনিধি হিসেবে জনগণের কাছে জনপ্রিয়তা অর্জন করেন। পাশপাশি দলের জন্যও অত্যন্ত নিষ্ঠা ও নিবেদিত প্রাণ হয়ে কাজ করে এসেছেন। এতে দলেও তাঁর ব্যাপক গ্রহণযোগ্য বাড়ে।

যার বলে তিনি জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক ও জেলা শ্রমিকদলের সভাপতি মতো গুরুত্বপূর্ণ শীর্ষ পদে আসীন হয়েছেন। সব মিলে তিনি রাজনীতির মাঠের যোগ্য ও দক্ষ মানুষ হিসেবে নিজেকে প্রমাণ করেছেন। তার কারণে তিনি পৌরসভা নির্বাচনে বিএনপির একমাত্র পছন্দের লোক হিসেবে দলীয় মনোনয়ন পেয়েছেন। জানা গেছে, গতকাল বুধবার ছিলো পৌরসভার প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দের দিন । ওই দিন তিনি বিপুল সমর্থক সাথে নিয়ে আনুষ্ঠানিকভাবে প্রতীক গ্রহণ করেন। সেখান থেকেই সোজা প্রচারণা নেমে যান। বিকালের পৌরসভার বাহারছড়ারসহ বিভিন্ন এলাকার অলিগলিতে গণসংযোগ ও ভোটার সাথে কুশলবিনিময় করেন।
এদিকে জেলা বিএনপির কার্যালয়ে গতকাল বিকালে ১, ২, ৩ নং ওয়ার্ড এবং সন্ধ্যায় ৪, ৫, ৬ নং ওয়ার্ড বিএনপি অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করা হয়।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::