শিরোনাম ::
উখিয়ার রোহিঙ্গা হিন্দু ক্যাম্পের দুর্গোৎসবে অর্থ সহায়তা প্রদান করেছে কোস্ট ফাউন্ডেশন। উখিয়ায় জাতীয় কন্যা শিশু দিবস পালিত কোটবাজার সিএনজি মালিক-চালক সমিতির কর্মকর্তাদের দুর্নীতি ও উপজেলা সমবায় অফিসারের স্বেচ্ছাচারিতা বন্ধের দাবীতে মানববন্ধন উখিয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ!
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৫:৩৫ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে কঠোর হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর

ডেস্ক নিউজ
আপডেট: সোমবার, ১৪ মার্চ, ২০২২

সোমবার (১৪ মার্চ) মন্ত্রিসভার বৈঠকে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে কঠোর হওয়ার নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম এ তথ্য জানিয়েছেন।

এদিন মন্ত্রিপরিষদের বৈঠক শেষে দুপুরে এক ব্রিফিংয়ে খন্দকার আনোয়ারুল ইসলাম বলেন, আমদানি পর্যায়ে তেলসহ প্রয়োজনীয় নিত্যপণ্যের ভ্যাট ১৫ শতাংশ থেকে ন্যূনতম পর্যায়ে কমানোর জন্য জাতীয় রাজস্ব বোর্ডকে (এনবিআর) নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী। এনবিআর এ সংক্রান্ত নির্দেশনা দ্রুত কার্যকর করবে।

এছাড়া সুপ্রিম কোর্টের বিচারক (ছুটি, পেনশন ও বিশেষাধিকার) আইন, ২০২২ এর খসড়ার চূড়ান্ত অনুমোদন দিয়েছে মন্ত্রিসভা। এই আইনে অবসরপ্রাপ্ত প্রধান বিচারপতির নিরাপত্তা দেয়ার প্রস্তাব করা হয়েছিল। তবে তা গ্রহণ করা হয়নি। এটি আইনে অন্তর্ভুক্ত না করে সরকার প্রয়োজনে নিরাপত্তা দেবে বলে প্রস্তাবটি ফেরত দেয়া হয়েছে


আরো খবর: