শিরোনাম ::
উখিয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৭:৪১ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

দ্রব্যমূল্যে নিয়ন্ত্রণে মাঠে টেকনাফ উপজেলা প্রশাসন

প্রতিবেদকের নাম:
আপডেট: মঙ্গলবার, ৮ মার্চ, ২০২২

হেলাল উদ্দিন টেকনাফ::

সীমান্ত উপজেলা টেকনাফেও সারা দেশের ন্যায় দ্রব্যমূল্যের উর্ধ্ব গতি ঠেকাতে নিত্য পন্যের দাম সহনীয়
পর্যায়ে রাখতে বাজার মনিটরিং কার্যক্রম শুরু করেছে টেকনাফ উপজেলা প্রশাসন। ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে মঙ্গলবার ৮ মার্চ সকালে টেকনাফ বাজারে অভিযান পরিচালনা করা হয়।

অভিযানের নেতৃত্ব দেন টেকনাফ উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এরফানুল হক চৌধুরী।

তিনি জানান পবিত্র রমজান মাসকে সামনে রেখে নিত্য প্রয়োজনীয় পন্যের বাজার মূল্য নিয়ন্ত্রনে এই অভিযান পরিচালনা করা হচ্ছে। বাজারের দোকানিতে সয়াবিন তেলের দাম নির্ধারিত মূল্যের চেয়ে অতিরিক্ত মুল্য আদায়ের অভিযোগে ৭ দোকানিকে ১ লাখ টাকা জরিমানা করা হয়েছে । জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানিয়েছেন।


আরো খবর: