শিরোনাম ::
একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না উখিয়ায় প্রশাসনের অভিযানে ৩টি ড্রেজার মেশিন ও ২টি বন্দুকসহ অস্ত্র উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে আবারো খুন মুক্তি কক্সবাজার-এর উদ্যোগে ব্যবসায়ী ও উপকারভোগীদের সমন্বয় সভা অনুষ্ঠিত পালস-এর উদ্যোগে “বর্ণবাদ-শান্তি ও সম্প্রীতির অন্তরায়” বিষয়ক বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত জেনারেল হসপিটালে চিকিৎসকের বিরুদ্ধে ভুল চিকিৎসার অভিযোগ!
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০১:০৩ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে উখিয়া বিএনপির বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম:
আপডেট: শনিবার, ৫ মার্চ, ২০২২

উখিয়া প্রতিনিধি::

ভোজ্য ও জ্বালানি তেল সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতি এবং সর্বাগ্রাসী দুর্নীতির প্রতিবাদে শনিবার বিকেলে কক্সবাজারের উখিয়া উপজেলা বিএনপির উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

উখিয়া বিএনপির সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান সরওয়ার জাহান চৌধুরী, সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সুলতান মাহমুদ চৌধুরীর নেতৃত্বে উখিয়া সদরের প্রধান সড়কে বিক্ষোভ মিছিলটি প্রদক্ষিণ করে।

এর আগে বিএনপির কার্যালয়ে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন উপজেলা বিএনপি’র সভাপতি সরোয়ার জাহান চৌধুরী।

বক্তব্য রাখেন, উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ চৌধুরী, যুগ্ন সম্পাদক দলিলুর রহমান শাহীন, মোঃ সেলিম উদ্দিন,আব্দুল করিম, আহসান উল্লাহ, সাইফুল শিকদার, শামসুল আলম আবুল হোসাইন, শাহ আমিন চৌধুরী, উখিয়া ছাত্রদলের সাবেক আহবায়ক মুহাম্মদ আরফাত চৌধুরী, লিটন, উখিয়া যুবদলের আহ্বায়ক সাইফুর রহমান সিকদার ও সদস্য সচিব খাইরুল আমিন প্রমূখ।

এসময় ইউনিয়ন বিএনপি’র সভাপতি সাধারণ সম্পাদকসহ যুবদল ছাত্রদল কৃষকদল এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিক্ষোভ সমাবেশে বক্তারা সর্বাগ্রে আওয়ামী লীগ সরকারের দুর্নীতি লুটপাট অনিয়মসহ দ্রব্যমূল্যের উর্ধ্বগতির কারণে আজ জনগণ দিশাহারা হয়ে পড়েছে। বিনা ভোটে অনির্বাচিত সরকারকে অবিলম্বে পদত্যাগ করে নির্বাচনকালীন সরকার গঠনের দাবি জানান।


আরো খবর: