শিরোনাম ::
উখিয়ায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা অনুষ্ঠিত সামাজিক সংহতি ও শান্তিপূর্ণ সহাবস্থান বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত উখিয়ার রাজা পালং মাদ্রসা দাখিল পরীক্ষা কেন্দ্রে নানা অভিযোগ, তদন্ত কমিটি গঠিত মুক্তি কক্সবাজারের উদ্যোগে উখিয়ায় নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ফ্রেন্ডশিপের প্রশিক্ষণে চ্যাম্পিয়ন ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয়ের নারী ফুটবল টিমকে সংবর্ধনা উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১০:২৯ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

দুর্ধর্ষ সন্ত্রাসী লেদু মিয়া অস্ত্র-গুলিসহ গ্রেফতার

প্রতিবেদকের নাম:
আপডেট: বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২

কক্সবাজারের চকরিয়ায় মো. লেদু মিয়া নামে দুর্ধর্ষ সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। এ সময় তার কাছ থেকে ছয়টি দেশীয় একনলা বন্দুক ও ১৩ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে।
বুধবার রাতে র‍্যাব-১৫’র এএসপি মো. বিল্লাল উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃত মো. লেদু মিয়া চকরিয়া উপজেলার সাহারবিল ইউনিয়নের ৯নং ওয়ার্ডের কোরালখালী এলাকার হাবিবুর রহমানের ছেলে। সে গরু চোর চক্রের অন্যতম সদস্য।

এএসপি বিল্লাল জানান, দুর্ধর্ষ সন্ত্রাসী লেদু মিয়া দীর্ঘদিন ধরে অস্ত্র বেচাকেনা, মাছের ঘের দখল ও গরু চুরির সঙ্গে জড়িত। তাকে ধরতে বেশ কিছুদিন ধরে চেষ্টা চালাচ্ছিল র‍্যাব। গোপন তথ্যের ভিত্তিতে বুধবার ভোরে চকরিয়ার পশ্চিম বড় ভেওলা ইউনিয়নের চৌয়ারফাঁড়ি এলাকায় অভিযান চালিয়ে লেদু মিয়াকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে অস্ত্র ও গুলির কথা স্বীকার করে। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে স্থানীয় একটি বাড়ির খাটের নিচে প্লাস্টিকের বস্তায় লুকিয়ে রাখা ৬টি দেশীয় একনলা বন্দুুক এবং ১৩ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, সন্ত্রাসী লেদু মিয়ার বিরুদ্ধে বিভিন্ন থানায় অস্ত্র, গরু চুরি, মারামারিসহ একাধিক মামলা রয়েছে। তার বিরুদ্ধে আরো একটি মামলা করে চকরিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।


আরো খবর: