শিরোনাম ::
উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না উখিয়ায় প্রশাসনের অভিযানে ৩টি ড্রেজার মেশিন ও ২টি বন্দুকসহ অস্ত্র উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে আবারো খুন মুক্তি কক্সবাজার-এর উদ্যোগে ব্যবসায়ী ও উপকারভোগীদের সমন্বয় সভা অনুষ্ঠিত পালস-এর উদ্যোগে “বর্ণবাদ-শান্তি ও সম্প্রীতির অন্তরায়” বিষয়ক বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৯:০৬ পূর্বাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

দুর্গম পাহাড়ে চোলাই মদের কারখানা, ৩ কোটি টাকার উপকরণ জব্দ

প্রতিবেদকের নাম:
আপডেট: শনিবার, ১২ ফেব্রুয়ারি, ২০২২

চট্টগ্রামের ভাটিয়ারী এলাকার দুর্গম পাহাড়ে অভিযান চালিয়ে চোলাই মদ তৈরির কারখানা ধ্বংস করেছে র‌্যাব। এ সময় ১০ হাজার লিটার চোলাই মদ জব্দসহ একজনকে আটক করা হয়েছে।

শুক্রবার (১১ ফেব্রুয়ারি) সীতাকুণ্ডের ভাটিয়ারী এলাকার দুর্গম পাহাড়ের হুনাছড়া এলাকায় অভিযান চালানো হলেও র‌্যাবের পক্ষ থেকে শনিবার (১২ ফেব্রুয়ারি) বিষয়টি জানানো হয়েছে।

এ ঘটনায় বিদ্যুৎ খন্দকার (২৬) নামে একজনকে আটক করা হয়েছে। এ সময় কামাল (৫০) ও মামুন (২৪) নামে দুই জন পালিয়ে গেছেন।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সীতাকুণ্ড থানার ভাটিয়ারী এলাকার দুর্গম পাহাড়ের হুনাছড়া এলাকায় অভিযান চালিয়ে চোলাই মদ তৈরির কারখানা ধ্বংস করা হয়েছে। এ সময় ১০ হাজার লিটার চোলাই মদ ও ৪০ হাজার লিটার চোলাই মদ তৈরির উপকরণ জব্দ করা হয়েছে।

তিনি বলেন, চক্রটি দেশীয় তৈরি চোলাই মদ উৎপাদন করে পরে তা চট্টগ্রাম, কুমিল্লা ও ফেনীসহ দেশের অন্যান্য অঞ্চলের মাদক কারবারিদের কাছে বিক্রি করে আসছিল। জব্দ চোলাই মদ ও মদ তৈরির উপকরণের আনুমানিক মূল্য ৩ কোটি টাকা। পলাতক দুই আসামিকেও আইনের আওতায় আনা হবে বলে জানান র‌্যাবের এই কর্মকর্তা।


আরো খবর: