শিরোনাম ::
উখিয়ায় মাদক প্রতিরোধ ও অপরাধ দমনে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত একসঙ্গে ৪ সন্তান জন্ম দিলেন মহেশখালীর এক গৃহবধূ! বান্দরবানের দুর্গম অঞ্চলে ঝরে পড়া শিশুদের জন্য উদ্বোধন শিশু প্রতিভা বিকাশ কেন্দ্রের বান্দরবান দুই শতাধিক প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প উখিয়ায় পালস’র উদ্যোগে বিশ্ব শান্তি দিবস পালিত সীমান্তে গুলির শব্দ থামছে না উখিয়ায় প্রশাসনের অভিযানে ৩টি ড্রেজার মেশিন ও ২টি বন্দুকসহ অস্ত্র উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে আবারো খুন মুক্তি কক্সবাজার-এর উদ্যোগে ব্যবসায়ী ও উপকারভোগীদের সমন্বয় সভা অনুষ্ঠিত পালস-এর উদ্যোগে “বর্ণবাদ-শান্তি ও সম্প্রীতির অন্তরায়” বিষয়ক বির্তক প্রতিযোগিতা অনুষ্ঠিত
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৮:০৭ অপরাহ্ন
নোটিশ::
কক্সবাজার পোস্ট ডটকমে আপনাকে স্বাগতম..

দুই রোহিঙ্গা নারীর ব্যাগে মিললো ৪০হাজার ইয়াবা!

নিজস্ব প্রতিবেদক
আপডেট: শনিবার, ১ জানুয়ারি, ২০২২

নিজস্ব প্রতিবেদক:
উখিয়ায় ৪০হাজার পিস ইয়াবাসহ দুই রোহিঙ্গা নারীকে আটক করেছে র‍্যাব-১৫ সদস্যরা।
বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-১৫ সিনিয়র সহকারী পুলিশ সুপার(ল এন্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী।

এক বিজ্ঞপ্তির মাধ্যমে তিনি জানান,শনিবার(১ জানুয়ারি) দুপুরে র‍্যাব-১৫ এর আভিযানিক দল পালংখালী ইউনিয়নের ময়নারঘোনা ক্যাম্প-১১ সিআইসি অফিসের পাশে গোপন সংবাদের ভিত্তিতে অবগত হয়ে অভিযান পরিচালনা করে।

অভিযান চলাকালে উক্ত স্থানে দুইজন মহিলাকে সন্দেহজনকভাবে ঘুরাঘুরি করতে দেখা যায়।

উক্ত স্থানে অবস্থানের কারণ জিজ্ঞাসা করলে তাদের কথাবার্তা ও আচরণে অসংলগ্নতা প্রকাশ পায়।
তখন উপস্থিত সাক্ষীদের সম্মুখে দুইজন মহিলাকে মহিলা স্বাক্ষী দ্বারা তল্লাশী করলে তাদের ব্যাগ হতে ৪০হাজার পিস ইয়াবা উদ্ধার করতে সক্ষম হয়।

আটককৃতরা হলেন,টেকনাফ হোয়াইক্যং উনচিপ্রাং ক্যাম্প-২২ এর এ-২ ব্লকের মৃত সৈয়দ হোসেনে স্ত্রী খতিজা বেগম (৫০) ও পালংখালী সফিউল্লাকাটা ক্যাম্প-১৬ এর এ-৫ ব্লকের আলী আহাম্মদের স্ত্রী ফাতেমা আক্তার(২৭)।

আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানা যায়।


আরো খবর: