বুধবার, ১৫ জুলাই ২০২০, ০৯:২১ পূর্বাহ্ন

ত্রাণ নিয়ে সাতকানিয়া ও লোহাগাড়ার অসহায়দের ঘরে ঘরে রামুর সেনা সদস্যরা

প্রতিবেদকের নাম::

প্রকাশ: জুন ২৯, ২০২০ ২:৫৫ পূর্বাহ্ণ | সম্পাদনা: জুন ২৯, ২০২০ ২:৫৫ পূর্বাহ্ণ

বলরাম দাশ অনুপম::

বৈশি^ক মহামারি করোনায় ক্ষতিগ্রস্থ চট্টগ্রামের সাতকানিয়া ও লোহাগাড়ার অসহায় গরীব মানুষের ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দিচ্ছেন সেনা সদস্যরা। আর এই কাজটি বাস্তবায়ন করছে কক্সবাজারের রামু সেনানিবাসের সেনা সদস্যরা।

এরই অংশ হিসেবে রামু সেনানিবাসের ১০ পদাতিক ডিভিশনের জিওসি’র সার্বিক নির্দেশনায় সোমবার (২৯ জুন) সকালে চট্টগ্রামের সাতকানিয়া ও লোহাগাড়ার দূর্গম এলাকার কর্মহীন হতদরিদ্র ২৫০টি পরিবারের কাছে ত্রাণ পৌঁছে দিয়েছে রামু সেনানিবাসের সেনাসদস্যরা।

আর্তমানবতার সেবায় প্রতিকূল আবহাওয়া উপেক্ষা করে নিত্যপ্রয়োজনীয় দ্রব্য সামগ্রী নিজ কাঁধে বহন করে অভাবগ্রস্ত, ছিন্নমূল ও অসহায় মানুষদের দ্বারে দ্বারে পৌঁছে দিয়েছেন সেনা সদস্যরা।

সেনাবাহিনীর এই মানবিক উদ্যোগ অসহায় মানুষের মুখে হাসি ফোটাতে সক্ষম হয়েছে বলে মনে করছেন উপকারভোগিরা। দূর্গম এলাকার মানুষেরা সেনাবাহিনীর এই ত্রাণ কার্যক্রমকে সাধুবাদ জানিয়েছে।

উল্লেখ্য-করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় জনগণকে সচেতন রাখার অংশ হিসেবে পর্যটন জেলা কক্সবাজার ও বৃহত্তর চট্টগ্রাম জেলার চারটি উপজেলায় বেসামরিক প্রশাসনকে সহযোগিতার লক্ষ্যে প্রধানমন্ত্রীর দিক নির্দেশনায় সেনাবাহিনী প্রধানের উদ্যোগে বাংলাদেশ সেনাবাহিনীর ১০ পদাতিক ডিভিশন ‘‘সকলের সুস্থতাই আমাদের কাম্য’’ শ্লোগানকে সামনে রেখে তাদের সার্বিক কার্যক্রম অব্যাহত রেখেছে।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::