শিরোনাম :
স্বাস্থ্যবিধি না মানলে প্রয়োজনে কারাদন্ড দেয়া হবে-জেলা প্রশাসক চকরিয়ায় অবৈধ বসতি গুঁড়িয়ে দিয়ে এক একর সংরক্ষিত বনভূমি উদ্ধার কক্সবাজার সদরের ইসলামাবাদে কারের ধাক্কায় টমটম চালক নিহত পেকুয়ায় রাতে নির্মিত ৩টি অবৈধ স্থাপনা দিনে উচ্ছেদ লকডাউন আর না, সচেতন হোন-সিনিয়র সচিব মো. হেলালুদ্দিন পেকুয়ায় মাস্ক ব্যবহার না করায় ৯ জনকে ভ্রাম্যমান আদালতে জরিমানা কভিড-১৯ প্রণোদনা নিয়ে কক্সবাজারে ব্যাংক কর্মকর্তাদের সাথে সংলাপ শিশু ধর্ষণের দায়ে কুতুবদিয়ার এক ব্যক্তি যাবজ্জীবন কারাদন্ড ও এক লাখ টাকা অর্থদন্ড দাবি আদায়ে কর্মবিরতিতে কক্সবাজারের স্বাস্থ্য সহকারীরা করোনা প্রতিরোধে কক্সবাজারে ফ্রেন্ডশিপয়ের ‘সারি’ আইসোলেশন ও চিকিৎসা কেন্দ্র চালু
শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১১:৫৭ পূর্বাহ্ন

তিন ফরম্যাটেই পাকিস্তানের অধিনায়ক বাবর আজম

প্রতিবেদকের নাম::

প্রকাশ: নভেম্বর ১১, ২০২০ ৪:৩৭ পূর্বাহ্ণ | সম্পাদনা: নভেম্বর ১১, ২০২০ ৪:৩৭ পূর্বাহ্ণ

তিন ফরম্যাটেই পাকিস্তানের অধিনায়ক বাবর আজম

[ad_1]

ঢাকা, ১১ নভেম্বর- আজহার আলীকে টেস্ট অধিনায়কত্ব থেকে সরিয়ে দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। তার স্থলাভিষিক্ত হয়েছেন বাবর আজম।

মঙ্গলবার বাবর আজমকে টেস্ট অধিনায়কত্ব দেওয়ার বিষয়টি নিশ্চিত করেছে পিসিবি। ফলে পাকিস্তানের ওয়ানডে ও টি-টোয়েন্টি দলের পাশাপাশি টেস্ট দলের নেতৃত্বেও এলেন সময়ের অন্যতম সেরা এই ব্যাটসম্যান।

গত অক্টোবরে সরফরাজ আহমেদকে সরিয়ে পাকিস্তানের টেস্ট অধিনায়ক করা হয়েছিল আজহার আলীকে। তার অধীনে ৮ টেস্ট খেলে মাত্র দুটিতে জয় পেয়েছে পাকিস্তান। হার ও ড্র দুটি করে।

আজহার আলীকে টেস্ট অধিনায়কত্ব দেওয়ার সময় সরফরাজের বদলে পাকিস্তানের টি-টোয়েন্টি দলের দায়িত্ব পান বাবর। এরপর গত মে মাসে ওয়ানডে দলের নেতৃত্বেও আনা হয় তাকে।

টেস্ট দলের অধিনায়ক হিসেবে বাবরের অভিষেক হতে পারে নিউজিল্যান্ড সফরে। আগামী ২৬ ডিসেম্বর থেকে আইসিসির টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ হিসেবে হিসেবে কিউইদের বিপক্ষে দুটি ম্যাচ খেলার কথা পাকিস্তানের।

সূত্র : বাংলানিউজ

আর/০৮:১৪/১১ নভেম্বর

 



[ad_2]

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::