শিরোনাম :
বাঁধ মেরামতে স্বস্তি পাচ্ছে কুতুবদিয়ার মানুষ কক্সবাজারে স্মার্ট ফোনের বাজার শুল্কফাঁকিতে আনা অবৈধ মোবাইলের দখলে কক্সবাজারে অর্ধশতাধিক সেবা প্রার্থীকে পুলিশ ক্লিয়ারেন্স সার্টিফিকেট বিতরণ করলেন পুলিশ সুপার রামু থানা পরিদর্শন ও মাস্ক বিতরণ করলেন জেলা পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান টেকনাফের শাহপরীর দ্বীপ প্রতিরক্ষা বেড়িবাঁধ পরিদর্শনে পানি সম্পদ সংসদীয় কমিটির সদস্য এমপি শাওন বিবিসি ১০০ নারীর তালিকায় রামুর মেয়ে রিমা সুলতানা রিমু কক্সবাজারে ৫ রেস্টুরেন্টেকে লক্ষাধিক টাকা জরিমানা কক্সবাজারে নারীর পেটে মিলল ৩ হাজার ইয়াবা : ডিএনসি‘র পৃথক অভিযানে আটক-৪ টেকনাফে ২০হাজার ইয়াবা উদ্ধার করল বিজিবি পেকুয়ায় ব্যক্তিগত অর্থায়নে কালভার্ট ও সড়ক সংস্কার
বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০২:০০ পূর্বাহ্ন

তিন দলের ওয়ানডে টুর্নামেন্টের সূচি প্রকাশ

প্রতিবেদকের নাম::

প্রকাশ: অক্টোবর ৭, ২০২০ ৭:০৬ পূর্বাহ্ণ | সম্পাদনা: অক্টোবর ৭, ২০২০ ৭:০৬ পূর্বাহ্ণ

তিন দলের ওয়ানডে টুর্নামেন্টের সূচি প্রকাশ

[ad_1]

ঢাকা, ০৭ অক্টোবর- শ্রীলংকা সফর না হওয়ায় ঘরোয়া ক্রিকেট শুরু করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। দেশের মূল ক্রিকেটারদের তিন ভাগে ভাগ করে হচ্ছে তিন দলীয় ওয়ানডে টুর্নামেন্ট। মঙ্গলবার ওই টুর্নামেন্টের কথা নিশ্চিত করে দলও ঘোষণা করেছে বিসিবি। বুধবার ঘোষণা করেছে সূচি।

আগামী ১১ অক্টোবর তিন দলের ওই ওয়ানডে টুর্নামেন্টের প্রথম ম্যাচ মাঠে গড়াবে। সূচি অনুযায়ী, শেষ ম্যাচ তথা ফাইনাল অনুষ্ঠিত হবে ২৩ অক্টোবর। এর আগে প্রতি দল দু’বার করে একে অপরের মুখোমুখি হবে। অর্থাৎ প্রতি দল খেলবে চারটি করে ম্যাচ। ওই চার ম্যাচের মধ্যে দলে থাকা ১৫ জনকেই সুযোগ দিতে হবে।

সূচি অনুযায়ী, ১১ অক্টোবর মাহমুদুল্লাহ রিয়াদের দল মুখোমুখি হবে নাজমুল শান্তর দলের। ১৩ অক্টোবর আবার মাঠে নামবে মাহমুদুল্লাহর দল। এবার তাদের প্রতিপক্ষ তামিমের দল। ১৫ অক্টোবর খেলবে তামিম ও নাজমুল শান্তর একাদশ। এরপর ১৭ অক্টোবর থেকে আবার রিভার্স সূচি।

আরও পড়ুন: বেতন কাটা নিয়ে বার্সার আলোচনা শুরু

অর্থাৎ মাহমুদুল্লাহ খেলবেন শান্তর দলের বিপক্ষে। ১৯ অক্টোবর মাহমুদুল্লাহ ও তামিমের দল খেলবে। ২১ অক্টোবর শান্ত ও তামিমের দল খেলার পরে ২৩ অক্টোবর মাঠে গড়াবে ফাইনাল। সবগুলো ম্যাচ দুপুর দেড়টায় মিরপুর শেরে বাংলা স্টেডিয়াম শুরু হবে। ওয়ানডে টুর্নামেন্ট শেষে পাঁচ দল নিয়ে কর্পোরেট টি-২০ ‘র আয়োজন করবে বিসিবি।

সূত্রঃ সমকাল
আডি/ ০৭ অক্টোবর



[ad_2]

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::