শিরোনাম :
উৎসবমুখর পরিবেশে উখিয়া প্রেসক্লাবের নির্বাচনের মনোনয়ন পত্র জমা স্বাস্থ্যবিধি না মানলে প্রয়োজনে কারাদন্ড দেয়া হবে-জেলা প্রশাসক চকরিয়ায় অবৈধ বসতি গুঁড়িয়ে দিয়ে এক একর সংরক্ষিত বনভূমি উদ্ধার কক্সবাজার সদরের ইসলামাবাদে কারের ধাক্কায় টমটম চালক নিহত পেকুয়ায় রাতে নির্মিত ৩টি অবৈধ স্থাপনা দিনে উচ্ছেদ লকডাউন আর না, সচেতন হোন-সিনিয়র সচিব মো. হেলালুদ্দিন পেকুয়ায় মাস্ক ব্যবহার না করায় ৯ জনকে ভ্রাম্যমান আদালতে জরিমানা কভিড-১৯ প্রণোদনা নিয়ে কক্সবাজারে ব্যাংক কর্মকর্তাদের সাথে সংলাপ শিশু ধর্ষণের দায়ে কুতুবদিয়ার এক ব্যক্তি যাবজ্জীবন কারাদন্ড ও এক লাখ টাকা অর্থদন্ড দাবি আদায়ে কর্মবিরতিতে কক্সবাজারের স্বাস্থ্য সহকারীরা
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৫:১৪ অপরাহ্ন

তিন আসামিকে নিয়ে নির্যাতনের ঘটনাস্থল পরিদর্শন করলো পিবিআই

প্রতিবেদকের নাম::

প্রকাশ: অক্টোবর ১০, ২০২০ ১০:২৩ পূর্বাহ্ণ | সম্পাদনা: অক্টোবর ১০, ২০২০ ১০:২৩ পূর্বাহ্ণ

তিন আসামিকে নিয়ে নির্যাতনের ঘটনাস্থল পরিদর্শন করলো পিবিআই

[ad_1]

নোয়াখালী, ১০ অক্টোবর- নোয়াখালীতে গৃহবধূ বিবস্ত্র করে নির্যাতন ও ভিডিও ধারণের ঘটনার মামলার তিন আসামিকে নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) প্রতিনিধি দল।

শনিবার সকালে পুলিশি পাহারায় আসামি বাদল, কালাম ও সাজুকে বেগমগঞ্জ উপজেলার এখলাসপুরের ওই নির্যাতিতার বাড়িতে নেয়া হয়। এ সময় তারা পিবিআইএর কাছে ঘটনার বিস্তারিত তুলে ধরেন। আলোচিত এ মামলার আসামিদের দেখতে ভিড় করেন স্থানীয়রাও।

এর আগে, অধিকতর তদন্তের জন্য বৃহস্পতিবার রাতে নারী ও শিশু নির্যাতন এবং পর্নোগ্রাফি আইনে করা মামলা দুটির দায়িত্ব হস্তান্তর করা হয় পিবিআইএর হাতে। পরে শুক্রবার আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন আসামি সোহাগ ও রাসেল।

প্রসঙ্গত, কুপ্রস্তাবে রাজী না হওয়ায় গত ২ সেপ্টেম্বর ওই নারীকে নির্যাতন ও তার ভিডিও ধারণ করা হয়। পরে ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে মামলা করেন নির্যাতিতা। এ ঘটনার দুই মামলায় এখন পর্যন্ত ১১ জনকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা রক্ষাবাহিনী। এর মধ্যে ৪ জন স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

সূত্র: বাংলাদেশ জার্নাল

আর/০৮:১৪/১০ অক্টোবর



[ad_2]

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::