মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৭:৫৫ অপরাহ্ন

তাসফিয়া মৃত্যুরহস্য : আদনানকে ফের সাত দিনের রিমান্ড আবেদন

প্রতিবেদকের নাম::

প্রকাশ: মে ১৩, ২০১৮ ৯:৫৮ পূর্বাহ্ণ | সম্পাদনা: মে ১৩, ২০১৮ ৯:৫৮ পূর্বাহ্ণ

চট্টগ্রামের আলোচিত তাসফিয়া হত্যা মামলার প্রধান আসামি আদনান মির্জাকে ফের সাত দিনের রিমান্ড আবেদন করেছে পুলিশ। রোববার (১৩ মে) চট্টগ্রামের পঞ্চম অতিরিক্ত মহানগর দায়রা জজ জান্নাতুল ফেরদৌসের আদালতে এ আবেদন করা হয়। আগামীকাল সোমবার আদনানের রিমান্ড আবেদনের বিষয়ে শুনানী হবে।

উল্লেখ্য, নগরীর পতেঙ্গা থানায় দায়েরকৃত তাসফিয়া হত্যা মামলায় প্রধান আসামি আদনান মির্জাকে গত (২ মে ) নগরীর মুরাদপুর থেকে গ্রেফতার করা হয়। পরে ১০ দিনের রিমান্ড চেয়ে আদনানকে আদালতে প্রেরণ করা হলে ৬ মে (রোববার) শুনানি শেষে পঞ্চম অতিরিক্ত মহানগর দায়রা জজ জান্নাতুল ফেরদৌস আদনানকে গাজীপুর কিশোর উন্নয়ন কেন্দ্রে পাঠানোর আদেশ দেন এবং ওখানেই জিজ্ঞাসাবাদের আদেশ দেন।

আদালতের নির্দেশনা অনুযায়ী গত বৃহস্পতিবার (১০ মে) ওই মামলার তদন্তকারী কর্মকর্তা নগরীর পতেঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন গাজীপুরের টঙ্গিতে জাতীয় কিশোর উন্নয়ন কেন্দ্রে আদনানকে তিন ঘন্টা জিজ্ঞাসাবাদ করে। এতে আদনান থেকে সন্তোষজনক কোন তথ্য উৎঘাটন করতে না পারায় আজ আবারো সাত দিনের রিমান্ড আবেদন করেন তিনি।

এ ব্যাপারে জানতে চাইলে আনোয়ার হোসেন সিভয়েসকে বলেন, আদনানের সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করেছি। আদালত এ বিষয়ে শুনানি শেষে সিদ্ধান্ত দেবেন। তাসফিয়া মৃত্যুরহস্য নিয়ে আদনানের সাথে আগেও কথা বলেছি এবং গাজীপুরের কিশোর উন্নয়ন কেন্দ্রেও কথা বলেছি। কিন্তু কথার মধ্যে গরমিল থাকায় রিমান্ডের আবেদন করা হয়েছে।

উল্লেখ্য, গত (২ মে) বুধবার সকালে সানশাইন স্কুলের নবম শ্রেণির শিক্ষার্থী তাসফিয়ার মরদেহ উদ্ধার করা হয় পতেঙ্গার ১৮ নং ব্রীজ ঘাট থেকে। আগের দিন মঙ্গলবার সন্ধ্যায় নগরীর জিইসি মোড় থেকে নিখোঁজ হয় তাসফিয়া।

তাসফিয়া মৃত্যুর ঘটনায় প্রেমিক আদনান মির্জাকে প্রধান করে আরো ছয়জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতপরিচয় আরো পাঁচ-ছয়জনের বিরুদ্ধে পতেঙ্গা থানায় হত্যা মামলা দায়ের করেন তাসফিয়ার বাবা ব্যবসায়ী মোহাম্মদ আমিন।

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::