শিরোনাম :
উখিয়া প্রেসক্লাবের নির্বাচন কমিশনের জরুরী সভা অনুষ্ঠিত চকরিয়ায় বন বিভাগের অভিযানে ৪০ অবৈধ স্থাপনা উচ্ছেদ, ২ একর জমি উদ্ধার ইয়াবা উদ্ধার: কক্সবাজারের ২জনসহ ৪ কারবারির ১০ বছরের কারাদণ্ড জাহাঙ্গীর মেচসহ দুই রেস্টুরেন্টকে গুনতে হলো জরিমানা কোটি টাকার ইয়াবা নিয়ে চকরিয়ার ১ নারীসহ বাঁশখালীতে ৫ জন গ্রেপ্তার টেকনাফে ৬০ হাজার ইয়াবা সহ রোহিঙ্গা আটক আকাশ সম স্বপ্ন নিয়ে কক্সবাজার শিশু হাসপাতালের উদ্যোগ নিয়েছি : জেলা প্রশাসক করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় কঠোর জেলা প্রশাসন রাজধানীর পাইকারি বাজারে কমেনি সবজির দাম উখিয়া-টেকনাফের সাবেক সংসদ সদস্য অধ্যাপক মোহাম্মদ আলী আর নেই
মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০২:০৭ পূর্বাহ্ন

ঢাবি ক্যাম্পাসে শুক্রবার থেকে মাস্ক ছাড়া ঢোকা যাবে না

প্রতিবেদকের নাম::

প্রকাশ: নভেম্বর ১২, ২০২০ ২:৩২ অপরাহ্ণ | সম্পাদনা: নভেম্বর ১২, ২০২০ ২:৩২ অপরাহ্ণ

[ad_1]

ঢাবি ক্যাম্পাসে শুক্রবার থেকে মাস্ক ছাড়া ঢোকা যাবে না

ঢাকা, ১৩ নভেম্বর- শুক্রবার থেকে মাস্ক পরা ছাড়া কাউকে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে প্রবেশ করতে দেওয়া হবে না বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর এ কে এম গোলাম রব্বানী। কোভিড নিয়ন্ত্রণে সরকারি যে সিদ্ধান্ত তা বাস্তবায়ন করতে এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানান তিনি। এছাড়া সন্ধ্যার পর ক্যাম্পাসে বহিরাগতরা অকারণে থাকতে পারবে না বলেও জানিয়েছেন তিনি।

বৃহস্পতিবার সন্ধ্যায় ঢাবি প্রক্টর এ প্রতিবেদককে বলেন, মাস্ক ব্যবহারে সরকারি যে সিদ্ধান্ত আছে, আমরা সেটাই বাস্তবায়ন করবো। আমি আমার টিমকে বলে দিয়েছি, তারা বিষয়টি দেখবে। যেহেতু করোনা বৃদ্ধি পেয়েছে, তাই ক্যাম্পাসে সন্ধ্যার পর অকারণে বহিরাগতরাও থাকতে পারবে না। তারা ক্যাম্পাসে করোনা ছড়াতে পারে। এসব সিদ্ধান্ত কার্যকর করতে ক্যাম্পাসের প্রবেশমুখগুলোতে টহল থাকবে বলেও জানান তিনি।

উল্লেখ্য, চলতি বছরের ১৯ মার্চ থেকে কোভিড-১৯ এর কারণে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সশরীরে শিক্ষা কার্যক্রম বন্ধ হয়েছে। হলগুলোও বন্ধ করে দেওয়া হয়েছে। তবে সীমিত পরিসরে দাপ্তরিক কর্মকাণ্ড চলছে।

সূত্র : বিডি-প্রতিদিন

আর/০৮:১৪/১৩ নভেম্বর

[ad_2]

কক্সবাজার পোস্ট.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
কক্সবাজার পোস্ট সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ
এই জাতীয় আরো খবর::